Arjun Tendulkar: অর্জুনকে খেলাক মুম্বই, তেন্ডুলকর নামে সৌভাগ্য আসবে! বলছেন আজহারউদ্দিন

অর্জুন তেন্ডুলকরকে (Arjun Tendulkar) খেলাক মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)

Updated By: Apr 16, 2022, 06:46 PM IST
 Arjun Tendulkar: অর্জুনকে খেলাক মুম্বই, তেন্ডুলকর নামে সৌভাগ্য আসবে! বলছেন আজহারউদ্দিন
ডাগআউটে সচিন-অর্জুন

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) শনিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। ক্রোড়পতি লিগের সর্বোচ্চ ও পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই চলতি আইপিএলে জয়ের মুখ দেখেনি এখনও। গত পাঁচ ম্য়াচেই হেরেছে তারা। 

এদিন মুম্বইয়ের ডাগাআউটে দলের মেন্টর সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে তাঁর পুত্র অর্জুনকে। সেই ছবিও রাতারাতি ভাইরাল হয়ে যায়। সচিনের প্রাক্তন সতীর্থ ও কিংবদন্তি ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (Mohammad Azharuddin) বলছেন, অর্জুনকে খেলাক মুম্বই। সচিন পুত্র দলে সৌভাগ্য বহন করে আনবে।

আজহারউদ্দিন এক স্পোর্টস ওয়েবাসইটে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "নতুন খেলোয়াড়দের পরখ করে দেখতে হবে। মুম্বইয়ের অর্জুনকে একটা সুযোগ দেওয়া উচিত। ও কিন্তু ভাল করছে। তেন্ডুলকর নামটা মাঠে সৌভাগ্য নিয়ে আসবে!" মুম্বই এই মরশুমে সিঙ্গাপুরের ব্য়াটার টিম ডেভিডকে ৮ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে। ডেভিডকে সেভাবে সুযোগ না দেওয়ার জন্য মুম্বইয়ের সমালোচনা করেছেন আজহারউদ্দিন। তিনি বলছেন, প্লেয়ারদের বসিয়ে রাখা মানে তাঁদের সঙ্গে অবিচার করা।

গত মরশুমে অর্জুনকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল মুম্বই। কিন্তু চোটের জন্য় মুম্বইয়ের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি বছর বাইশের ক্রিকেটারের। মুম্বই ছেড়ে দেয় অর্জুনকে। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত শর্মা (১৬ কোটি টাকা), বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল। ৪৮ কোটি টাকা নিয়ে নিলামে নেমে অর্জুনকে ফের ৩০ লক্ষ টাকায় কেনে মুম্বই।

আরও পড়ুন: Kuldeep Yadav: 'চায়নাম্যান বিরল প্রজাতি'! কুলদীপের ভূয়সী প্রশংসায় প্রাক্তন কেকেআর ক্যাপ্টেন

আরও পড়ুনKL Rahul-AB de Villiers: দুরন্ত শতরান রাহুলের, অনন্য় রেকর্ডে স্পর্শ করলেন ডিভিলিয়ার্সকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.