#GetWellSoonDada: সৌরভের দ্রুত সুস্থতা কামনায় গোটা ক্রিকেট দুনিয়া

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও সৌরভ গাঙ্গুলির শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। তিনি রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়কে ফোন করে দাদার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। 

Updated By: Jan 2, 2021, 06:04 PM IST
#GetWellSoonDada: সৌরভের দ্রুত সুস্থতা কামনায় গোটা ক্রিকেট দুনিয়া

নিজস্ব প্রতিবেদন- সৌরভ গাঙ্গুলি, এর আগে যিনি কখনও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যায়নি। তাঁর মতো একজন স্পোর্টসম্যান ও প্রাক্তন অধিনায়ক অসুস্থ হলে দেশবাসীর দুশ্চিন্তা হবে বৈকি! তবে চিকিত্সকরা প্রাথমিক পরীক্ষার পর জানিয়েছেন, বাঙালির ক্রিকেট আইকন আপাতত স্থিতিশীল। তবে তাঁর বেশ কিছু পরীক্ষা হবে বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। চিকিত্সকরা অবশ্য এখনই বিস্তারিত বলতে নারাজ। তবে যতদূর জানা গিয়েছে, সৌরভ গাঙ্গুলিকে আপাতত ক্যাথ ল্যাব-এ নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর অ্যাঞ্জিওগ্রাফি হবে। তার পর চিকিত্সকরা মনে করলে অ্যা়্জিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হতে পারে।

সৌরভের হঠাত্ অসুস্থ হওয়ার খবর বিচলিত করে তুলেছে সবাইকে। সৌরভের একসময়ের সতীর্থ থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রত্যেকেই সৌরভের জন্য উত্কন্ঠা প্রকাশ করেছেন। এমনকী, বাঙালির মহারাজের দ্রুত সুস্থতা কামনা করেছেন অনেকেই। সৌরভের ভারতীয় দলের একসময়কার সতীর্থ বীরেন্দ্র শেহবাগ টুইটে লিখেছেন, দাদা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে হবে। তোমার দ্রুত সুস্থতা কামনা করি। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিও টুইট করে সৌরভের দ্রুত সুস্থতা কামনা করেছেন। জয় শাহও টুইট করে জানিয়েছেন, তিনি সৌরভের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছেন। সৌরভ আপাতত ভাল আছেন বলে আশ্বস্ত করেছেন তিনি।

আরও পড়ুন-  বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি, মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট

সৌরভের খোঁজ নিতে হাসপাতালে পৌঁছেছিলেন বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। তিনি বেশিক্ষণ সেখানে থাকেননি। তবে বেরনোর সময় ইঙ্গিত দিয়েছিলেন, মহারাজ আপাতত স্থিতিশীল। 

.