ধোনিদের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলবেন না গেইল

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজের আকর্ষণ অনেকটাই কমে গেল। ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল। চোট থাকায় ধোনিদের বিরুদ্ধে এই সিরিজে খেলতে পারছেন না গেইল। ৮ অক্টোবর থেকে শুরু হতে চলা এই ওয়ানডে সিরিজে গেইলের পরিবর্তে দলে নেওয়া হল আইপিএলে সফল ডয়েন স্মিথকে। তবে ৩০ অক্টোবর থেকে শুরু হতে চলা টেস্ট সিরিজে খেলার সম্ভাবনা রয়েছে তাঁর।

Updated By: Sep 24, 2014, 02:46 PM IST
ধোনিদের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলবেন না গেইল

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজের আকর্ষণ অনেকটাই কমে গেল। ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল। চোট থাকায় ধোনিদের বিরুদ্ধে এই সিরিজে খেলতে পারছেন না গেইল। ৮ অক্টোবর থেকে শুরু হতে চলা এই ওয়ানডে সিরিজে গেইলের পরিবর্তে দলে নেওয়া হল আইপিএলে সফল ডয়েন স্মিথকে। তবে ৩০ অক্টোবর থেকে শুরু হতে চলা টেস্ট সিরিজে খেলার সম্ভাবনা রয়েছে তাঁর।

ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেবেন ডয়েন ব্রাভো। একমাত্র স্পিনার হিসাবে রাখা হয়েছে সুনীল নারিনকে। অল রাউন্ডার মার্লান স্যামুয়েলস, পেসার জেরম টেলরকে দলে ফিরিয়ে নেওয়া হয়েছে।

এই ওয়ান ডে সিরিজকে বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে দেখছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু গেইলের অনুপস্থিতিটা ভারতীয় বোলারদের কাছে সুখবর হলেও, বিশ্বকাপের প্রস্তুতির নিরিখে দেখলে মন খারাপ হওয়ার কথা। এবারের শীতের অতিথি ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে যে কিছুটা আগ্রহ, তার বেশিরভাগটাই আইপিএলের 'বিগ বস' গেইলকে নিয়ে। সেক্ষেত্রে  আর ভারতীয় দর্শকদের কাছে খারাপ খবর তো বটেই।

ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত দল-- ডয়েন ব্রাভো (অধিনায়ক), ডারেন ব্রাভো, জেসন হোল্ডার, লেওন জনসন, সুনীল নারিন, কিরন পোলার্ড, দীনেশ রামদিন, রবি রামপাল,কেমার রোচ, আন্দ্রে রাসেল, ডারেন সামি, মার্লন স্যামুয়েলস, লেন্ডাল সিমন্স, ডয়েন স্মিথ, জেরম টেলর।

.