সৌরভ গাঙ্গুলিই কি ভারতের কোচ?

সৌরভ গাঙ্গুলিই কি ভারতের ক্রিকেট দলের পরবর্তী কোচ? গ্যারি কার্স্টেন, ডানকান ফ্লেচারের পর ভারতের কোচ হওয়ার দৌড়ে সবথেকে এগিয়ে ভারতরে প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট দলের কোচের দৌড়ে সৌরভ গাঙ্গুলিকে নিয়ে জল্পনা কিছুতেই থামছে না। এমনকী প্রাক্তন ক্রিকেটারদের একটা বড় অংশও সৌরভকে এই পদে দেখতে চাইছেন। কিন্তু সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলি কিন্তু এদের সঙ্গে একমত নন। তিনি চান সৌরভকে টিম ডিরেক্টর করা হলে দল লাভবান হবে। চন্ডি গাঙ্গুলি স্মৃতি কলেজ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একথা জানান স্নেহাশিস।

Updated By: May 8, 2015, 10:59 PM IST
সৌরভ গাঙ্গুলিই কি ভারতের কোচ?

ওয়েব ডেস্ক: সৌরভ গাঙ্গুলিই কি ভারতের ক্রিকেট দলের পরবর্তী কোচ? গ্যারি কার্স্টেন, ডানকান ফ্লেচারের পর ভারতের কোচ হওয়ার দৌড়ে সবথেকে এগিয়ে ভারতরে প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট দলের কোচের দৌড়ে সৌরভ গাঙ্গুলিকে নিয়ে জল্পনা কিছুতেই থামছে না। এমনকী প্রাক্তন ক্রিকেটারদের একটা বড় অংশও সৌরভকে এই পদে দেখতে চাইছেন। কিন্তু সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলি কিন্তু এদের সঙ্গে একমত নন। তিনি চান সৌরভকে টিম ডিরেক্টর করা হলে দল লাভবান হবে। চন্ডি গাঙ্গুলি স্মৃতি কলেজ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একথা জানান স্নেহাশিস।
                        
এদিন চন্ডি গাঙ্গুলি স্মৃতি চ্যালেঞ্জ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হল উমেশচন্দ্র কলেজ। তারা রবীন্দ্র ভারতীকে ২৩ রানে হারিয়ে দেয়।

 

.