ধোনির জন্য ফাটাফাটি গান লিখলেন Gangs Of Wasseypur-এর অভিনেতা, কাঁপাচ্ছে ইন্টারনেট

বলিউডে ধোনির অসংখ্য গুণমুগ্ধ রয়েছেন। তাঁদের মধ্যে একজন বিনীত কুমার। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Jul 11, 2020, 05:54 PM IST
ধোনির জন্য ফাটাফাটি গান লিখলেন Gangs Of Wasseypur-এর অভিনেতা, কাঁপাচ্ছে ইন্টারনেট

নিজস্ব প্রতিবেদন- দেশে তো বটেই! বিদেশেও মহেন্দ্র সিং ধোনির অগুনতি ভক্ত। ক্রিকেট ছাড়া বিনোদন জগতেও এমএস ধোনির অনুরাগী ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে। তিনি অনেকদিন হল ক্রিকেটের বাইরে। করোনার প্রকোপ সারা দেশে শুরু হওয়ার আগে থেকেই ধোনি নিজেকে ক্রিকেট থেকে সরিয়ে ফেলেছিলন। ভারতীয় সেনার ডিউটি সেরে এসে তিনি পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। এর মাঝে একবার চেন্নাই শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু আইপিএল স্থগিত হওয়ার পর তিনি আবার রাঁচিতে ফিরে আসেন। গোটা লকডাউন পর্বে রাঁচিতে নিজের ফার্ম হাউসে রয়েছেন ধোনি। কখনো তিনি মেয়েকে নিয়ে বাইক চালাচ্ছেন। কখনো আবার চাষের কাজে নেমে পড়েছেন। কিনেছেন নতুন ট্রাক্টর। এভাবেই অবসর সময় কাটাচ্ছেন ধোনি। তাঁর ক্রিকেটে ফেরার খবরের জন্য অপেক্ষা করছেন ভক্তরা। জাতীয় দলের জার্সিতে তিনি আর খেলবেন কি না সেই উত্তর সময় দেবে। না খেললে তাঁর ভক্তের সংখ্যা কমবে না। 

বলিউডে ধোনির অসংখ্য গুণমুগ্ধ রয়েছেন। তাঁদের মধ্যে একজন বিনীত কুমার। অনুরাগ কাশ্যপের জনপ্রিয় সিনেমা গ্যাংস অফ ওয়াসেপুর-এ তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন। সেই বিনীত কুমার কিন্তু ধোনির বড় ভক্ত। আর তাই ধোনির জন্মদিন উপলক্ষে এবার বিনীত তাঁকে নিয়ে আস্ত একটি গান রচনা করে ফেললেন। গান লেখা থেকে শুরু করে সুর দেওয়া, সবটাই করলেন নিজে। এমনকী ক্ষেতের মাঝে দাঁড়িয়ে সেই গান গাইলেনও নিজেই। তাঁর সেই গানের রেকর্ডিং ইন্টারনেটে শেয়ার হওয়ামাত্র ছড়িয়ে পড়ল। বিনীতের সেই গান পছন্দ করেছেন বহু মানুষ।

আরও পড়ুন-  বাবা মায়ের কর্মের সুফল পেয়েছে সেহবাগ, পাকিস্তানের প্রাক্তন তারকার মন্তব্যে হইচই

২০০২ সালে পিতা সিনেমায় অভিনয় করেছিলেন বিনীত। কিন্তু সেই সময় তেমন জনপ্রিয়তা পাননি। এরপর অনুরাগ কাশ্যপের গ্যাংস অফ ওয়াসেপুর এর দুটি ভাগেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। অভিনয় করেছেন মুক্কেবাজ সিনেমাতে। ওই সিনেমায় শ্রবণ সিংয়ের ভূমিকায় অভিনয় করেন তিনি। প্রশংসিত হয় তাঁর অভিনয়। এরপর অক্ষয় কুমারের সঙ্গে গোল্ড সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি।

.