ধোনির বায়োপিক নিয়ে বোম ফাটালেন গম্ভীর!

গৌতম গম্ভীরের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির লাগল বলে। শুরুটা অবশ্য করলেন গৌতম গম্ভীরই। এখনও ব্যাট চালাননি ধোনি। শোনা যায় গম্ভীরের ভারতীয় দল থেকে বাদ পড়ার কারণ নাকি মহেন্দ্র সিং ধোনিই। ক্যাপ্টেন কুলের পছন্দের তালিকায় ছিলেন না দিল্লির গোতি। তাই আস্তে আস্তে তাঁকে দল থেকে ছেঁটে ফেলা হয়েছে। সেই রাগ থেকেই হোক অথবা দলীপে দুর্দান্ত খেলেও দলে সুযোগ না পাওয়ার ক্ষোভেই হোক বোমাটা শুরুতে ফাটালেন কেকেআরের অধিনায়ক।

Updated By: Sep 19, 2016, 03:52 PM IST
 ধোনির বায়োপিক নিয়ে বোম ফাটালেন গম্ভীর!

ওয়েব ডেস্ক: গৌতম গম্ভীরের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির লাগল বলে। শুরুটা অবশ্য করলেন গৌতম গম্ভীরই। এখনও ব্যাট চালাননি ধোনি। শোনা যায় গম্ভীরের ভারতীয় দল থেকে বাদ পড়ার কারণ নাকি মহেন্দ্র সিং ধোনিই। ক্যাপ্টেন কুলের পছন্দের তালিকায় ছিলেন না দিল্লির গোতি। তাই আস্তে আস্তে তাঁকে দল থেকে ছেঁটে ফেলা হয়েছে। সেই রাগ থেকেই হোক অথবা দলীপে দুর্দান্ত খেলেও দলে সুযোগ না পাওয়ার ক্ষোভেই হোক বোমাটা শুরুতে ফাটালেন কেকেআরের অধিনায়ক।

আরও পড়ুন এমন মুরগি সম্ভাবত আপনি জীবনে দেখেননি

ধোনির বায়োপিক মুক্তি আসন্ন। এর ঠিক আগে গৌতম গম্ভীর বললেন, তিনি মনে করেন না, ক্রিকেটারদের নিয়ে বায়োপিক তৈরি করার কোনও কারণ আছে বলে। গম্ভীরের মতে, দেশে ক্রিকেটাররা ছাড়াও এমন অনেক মানুষ রয়েছেন, যাঁদের নিয়ে বায়োপিক তৈরি করা যায়। ক্রিকেটাররা এমন কিছুই করেন না যার জন্য বায়োপিক বানাতে হবে। গম্ভীরের এই কথার ইঙ্গিত যে কার দিকে সেটা বোঝা যাচ্ছে। যদিও এখনও পাল্টা কিছু বলেননি ধোনি।

আরও পড়ুন গব্বর শুধু গোঁফে তা দিয়ে কাটিয়ে দিলেন আর গম্ভীর ভালো খেলেও বাইরে থেকে গেলেন

.