PCB: 'পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দেবে'! পিসিবি প্রধানকে তোপ প্রাক্তন পাক তারকার

প্রাক্তন পাক ক্রিকেটার তনবীর আহমেদ (Tanvir Ahmed) ধুয়ে দিলেন পিসিবি (PCB) চেয়ারম্যান রামিজ রাজাকে (Ramiz Raja)। পাকিস্তানের হয়ে দুই ফর্ম্যাটে খেলা প্রাক্তন জোরে বোলার বলছেন যে, রামিজও তাঁর পূর্বসুরীদের মতোই। শুধু চেয়ারে বসে সময় কাটাচ্ছেন!

Updated By: Jun 26, 2022, 07:33 PM IST
PCB: 'পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দেবে'! পিসিবি প্রধানকে তোপ প্রাক্তন পাক তারকার
রামিজকে ধুয়ে দিলেন প্রাক্তন পাক ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন পাক ক্রিকেটার তনবীর আহমেদ (Tanvir Ahmed) ধুয়ে দিলেন পিসিবি (PCB) চেয়ারম্যান রামিজ রাজাকে (Ramiz Raja)। পাকিস্তানের হয়ে দুই ফর্ম্যাটে খেলা প্রাক্তন জোরে বোলার বলছেন যে, রামিজও তাঁর পূর্বসুরীদের মতোই। শুধু চেয়ারে বসে সময় কাটাচ্ছেন!

তনবীর তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "আমাকে কেউ বলতে পারবে যে, রামিজ রাজা দায়িত্ব নেওয়ার পর থেকে একটা ভাল কাজ করেছেন? দল নির্বাচন ও পিসিবিতে লোক নেওয়ার ক্ষেত্রে মেধার বিচার হয় না। রামিজ যখন দায়িত্ব নিয়েছিল, ভেবেছিলাম যে, এবার পাক ক্রিকেটের উন্নতি হবে। কিন্তু রামিজও ওঁর পূর্বসুরীদের মতোই হয়েছে। পাকিস্তান ক্রিকেটের উন্নতি ছেড়ে ও চেয়ারে বসে সময় কাটাচ্ছে শুধু। "রামিজ কিছুদিন আগে জানিয়েছেন যে, জুনিয়র পিএসএল আয়োজন করতে চান তিনি। এর ভাবনার ঘোরতর বিরোধিতা করেছেন তনবীর। তিনি এই প্রসঙ্গে বলেন, "জুনিয়র পিএসএল না করে দু-তিন দিনের টুর্নামেন্ট করুক। ওঁর সিদ্ধান্ত পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দেবে"

গতবছর সেপ্টেম্বরে রামিজ ৩৬ তম পিসিবি চেয়ারম্যান হয়েছিলেন। ১৯৮৪ থেকে ১৯৯৭ পর্যন্ত পাকিস্তানের হয়ে চুটিয়ে ক্রিকেট খেলার পর রামিজ ধারাভাষ্যকার হিসাবে কেরিয়ার শুরু করে যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন। এর পাশাপাশি টিভি ব্যক্তিত্ব ও ক্রিকেট পণ্ডিত হিসাবেও তিনি কাজ করছিলেন দাপটের সঙ্গে। পিসিবি-র প্যাট্রন-ইন-চিফ (Patron-in-Chief) পদে থাকা প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান সরাসরি চেয়ারম্যান পদের জন্য রামিজকে মনোনীত করেন।  

রামিজ দায়িত্ব নিয়ে ইমরানের কথা মেনে পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের চেহারা বদলের চেষ্টা করেন। হাফ ডজন প্রথম শ্রেণির দল নিয়ে এগিয়ে যাওয়ার কথা বলেন। রামিজ পদে পেয়েই হেড কোচের পদ থেকে মিসবা-উল-হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিসকে সরিয়ে দেন। এখানেই শেষ নয়, তিনি লাহোরের হাই পারফরম্যান্স সেন্টার থেকে গ্রান্ট ব্র্যাডবার্ন সহ আরও কোচেদের পদত্যাগ করতে বলেন। পাক বোর্ডের সিইও পদ থেকে রামিজ ওয়াসিম খানকেও সরিয়ে দেন। গতবছর টি-২০ বিশ্বকাপের জন্য ম্যাথিউ হেডেন ও ভার্নন ফিল্যান্ডারদের  বাবর আজমদের কোচ করিয়ে নিয়ে এসেছিলেন রামিজ। ক্রিকেটের শো পিস ইভেন্টে পাকিস্তান দলের পারফরম্যান্স কথা বলেছিল।

আরও পড়ুন: IRE vs IND: ভারতের টি-২০ অধিনায়ক হিসাবে অভিষেক হার্দিকের! ডাবলিনে কি বৃষ্টি হবে খলনায়ক?

আরও পড়ুনChandrakant Pandit: 'রঞ্জি ট্রফির অ্যালেক্স ফার্গুসন' আখ্যা কার্তিকের! সবার মুখেই পণ্ডিতমশাইয়ের প্রশংসা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.