Cricketer Robbed: কোলের মেয়ের কপালে বন্দুক দুষ্কৃতীর! নক্ষত্র ক্রিকেটার সর্বস্ব খোয়ালেন

Former Pak Cricketer Abdul Rahman Robbed at Gunpoint: পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আবদুর রহমানের সর্বস্ব লুট করল দুষ্কৃতীরা! যে ঘটনায় হইচই পড়ে গিয়েছে সে দেশের ক্রিকেট মহলে।

Updated By: Jan 19, 2024, 04:21 PM IST
Cricketer Robbed: কোলের মেয়ের কপালে বন্দুক দুষ্কৃতীর! নক্ষত্র ক্রিকেটার সর্বস্ব খোয়ালেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০৭ থেকে ২০১৪। পাকিস্তানের জার্সিতে তিন ফরম্য়াটে চুটিয়ে ক্রিকেট খেলেছেন আবদুর রহমান (Abdur Rehman)। তারকা পাক ক্রিকেটার এবার সর্বস্ব খোয়ালেন দুষ্কৃতীদের হামলায়! গত বৃহস্পতিবার সন্ধ্য়ায় বাঁ-হাতি বোলারের সঙ্গে এই ঘটনা ঘটেছে। আবদুর তাঁর লাহোরের জওহর টাউনের বাড়ির সামনেই সশস্ত্র দুষ্কৃতীদের দৌরাত্ম্য়ের শিকার হয়েছেন। 

আরও পড়ুন: Ram Mandir: দেশের চর্চিত নির্মাণে পাক তারকার আগুনে পোস্ট, ঘুরিয়ে দিল নেটপাড়ার আলোচনার মোড়

পাক মিডিয়ার রিপোর্ট বলছে যে,দুষ্কৃতীরা গাড়ি করে এসেছিল। ঘটনার সময়ে ৪৩ বছরের আবদুরের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী। আট মাসের কোলের মেয়েও ছিল আবদুরদের সঙ্গে। দুষ্কৃতীদের একজন একরত্তির কপালে বন্দুক ঠেকিয়ে আবদুরকে ভয় দেখায়। এরপর নগদ ও গয়না নিয়ে দুষ্কৃতীরা চম্পট দেয়। যদিও আবদুরের মোবাইল ফোনটি চায়নি দুষ্কৃতীরা। আবদুর ও তাঁর পরিবারের কোনও শারীরিক ক্ষতি করেনি দুষ্কৃতীরা। আবদুর এই ঘটনা জানিয়ে পুলিসের কাছে এফআইআর দায়ের করেছেন। এই ঘটনার কথা শুনে চমকে উঠেছে পাক ক্রিকেটমহল।

পাকিস্তানের চরম অর্থনৈতিক সঙ্কটের কথা এখন সারা বিশ্ব জানে। দীর্ঘ সময় ধরেই এই অর্থনৈতিক অচলবস্থা চলছে। যার ফলে চুরি-চামারি বেড়েছে। ঋণের পাহাড়প্রমাণ বোঝায় দেউলিয়া হওয়ার অবস্থা হয়েছে ওই দেশের। বিদেশ থেকে ঋণ পাওয়া বন্ধ হওয়াতেই পাকিস্তানের অবস্থা আরও কঠিন হয়ে গিয়েছে। দেশ চালানোই এখন সরকারের চ্যালেঞ্জ হয়ে গিয়েছে। পাকিস্তানের দৈনদশা এখন দিনের আলোর মতোই পরিষ্কার হয়ে গিয়েছে। সে দেশে অসাধুদের স্বর্গরাজ্য় হয়ে দাঁড়াচ্ছে। আবদুরের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা তারই প্রতিফলন।

আরও পড়ুন: IND vs ENG: এবার ইংরেজরা ভারতে, কবে থেকে শুরু প্রস্তুতি ? দ্রাবিড় দিলেন বড় আপডেট

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.