Virat Kohli’s Restaurant: দৌড়চ্ছিল কোহলির রেস্তোরাঁ, অনৈতিক কাজকর্মেই পুড়ল মুখ! দেশে ফিরেই 'কিং' শুনলেন...

  FIR filed against Virat Kohli One8 Commune restaurant in Bengaluru: দেশে ফিরেই দুঃসংবাদ পেলেন কোহলি, তাঁর রেস্তোরাঁর নাম জড়িয়েছে অনৈতিক কাজকর্মে! পুলিস নিল পদক্ষেপ

Updated By: Jul 9, 2024, 09:11 PM IST
Virat Kohli’s Restaurant: দৌড়চ্ছিল কোহলির রেস্তোরাঁ, অনৈতিক কাজকর্মেই পুড়ল মুখ! দেশে ফিরেই 'কিং' শুনলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতেই দেশে ফিরেছেন বিরাট কোহলি (Virat Kohli)। আর ফিরেই পেলেন দুঃসংবাদ। রীতিমতো দৌড়চ্ছিল কোহলির ওয়ানএইট কমিউন (One8 Commune) রেস্তোরাঁ চেইনের বেঙ্গালুরু শাখা। তবে সীমানা পেরোতেই ঘটে গেল চরম বিপদ! দেশে ফিরেই 'কিং' শুনলেন যে, তাঁর হোটেলের ম্য়ানেজারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে বেঙ্গালুরু পুলিস। 

আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, বিসিসিআই বেছে নিল হেড কোচ, রোহিতদের দায়িত্বে গম্ভীরই

বেঙ্গালুরুর বার এবং রেস্তোরাঁগুলির গতিবিধি দেখার জন্য় পুলিস বিশেষ অভিযান চালিয়েছিল। সরকারের নির্দেশিকা মেনে সেগুলি চলছে কিনা তা দেখতেই পুলিস নিয়েছিল এই পদক্ষেপ। রেস্তোরাঁগুলি ঠিক রাত ১টার ভিতর বন্ধ হচ্ছে কিনা, তা দেখার দায়িত্ব ছিল পেট্রোলিং অফিসারদের উপর। গত ৬ জুলাই তাঁরা দেখেন যে, কস্তুরবা রোডের কোহলির রেস্তোরাঁর সঙ্গেই কোরামঙ্গলার এমপায়ার রেস্তোরাঁ ও অশোকনগরের পানজিও বার, সরকারি নির্দেশিকা অমান্য় করে, রাত ১টা ২০ পর্যন্ত গ্রাহকদের পরিষেবা দিয়েছে। এই দুই রেস্তোরাঁর ম্য়ানেজারদের বিরুদ্ধেও এফআইআর করা হয়েছে।

ডিসিপি সেন্ট্রাল বিকে শেখর মিডিয়াকে বলেছেন, 'দেখুন আমরা ৩-৪টি বারকে ধরেছি যারা রাত দেড়টা পর্যন্ত খোলা রেখেছিল। তারস্বরে গান চালানোরও অভিযোগ পেয়েছি আমরা। পাবগুলির রাত একটা পর্যন্তই খোলা রাখার অনুমতি রয়েছে। তার বেশি নয়। এই বিষয়ে আমাদের আরও তদন্ত চলছে।' এম চিন্নাস্বামী স্টেডিয়ামের একদম কাছেই রয়েছে কস্তুরবা রোডের উপর রত্নম কমপ্লেক্স। এই আবাসনের সপ্তম তলে রয়েছে কোহলির রেস্তোরাঁ।
দিল্লি এবং মুম্বইতে সাফল্যের পর কোহলির সহ-মালিকানাধীন এই রেস্তোরাঁ গত বছরের ডিসেম্বরে বেঙ্গালুরুতে শুরু হয়েছিল।

সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, রেস্তোরাঁ ব্যবসায় পা রেখেছিলেন। কিন্তু এই ইন্ডাস্ট্রিতে একেবারেই লম্বা ইনিংস খেলতে পারেননি তাঁরা। প্যাভিলিয়নে ফিরতে হয়েছে দ্রুত। তবে ব্যতিক্রম এই প্রজন্মের ব্য়াটিং মায়েস্ত্রো বিরাট। শুরুতে হোঁচট খেলেও, বিরাট এখন চুটিয়ে রেস্তোরাঁ ব্যবসা সামলাচ্ছেন। ২০১৭ সালে কোহলি প্রথম হোটেল ব্যবসায় পা রেখেছিলেন। নয়াদিল্লির আরকে পুরমে চালু করেছিলেন নুয়েভা। শুরুতে এই রেস্তোরাঁ চার-ছক্কা হাঁকালেও পরে যদিও রেস্তোঁরা মানুষের মন থেকে উঠে যায় ধীরে ধীরে। এখন কোহলির ওয়ানএইট কমিউনের চেইন রেস্তোরাঁর রমরমা। দেশের চার শহর- দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে রয়েছে বিরাটের রেস্তোরাঁ।

আরও পড়ুন:  তাঁর কি আর বাজারে চাকরির অভাব! ১২ কোটিতে কিংবদন্তির পরের স্টেশন 'সিটি অফ জয়'?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.