Neymar, FIFA World Cup 2022: 'রেড ড্রাগন'-দের বিরুদ্ধে নামার আগে বদলে ফেললেন চুলের রং! নেইমার গোল করবেন তো? ভিডিয়ো ভাইরাল

Neymar, FIFA World Cup 2022: নারিকোকে নিয়েই কাতারে গিয়েছেন নেইমার। সেখানে গিয়ে চুলে নতুন ছাঁট দিয়ে হাসিমুখে ছবিও তুলেছেন ব্রাজিল তারকা। সবশেষ ২০১৮ বিশ্বকাপেও নারিকোকে নিজের সঙ্গে রাশিয়ায় নিয়ে গিয়েছিলেন নেইমার। 

Updated By: Dec 5, 2022, 06:59 PM IST
Neymar, FIFA World Cup 2022: 'রেড ড্রাগন'-দের বিরুদ্ধে নামার আগে বদলে ফেললেন চুলের রং! নেইমার গোল করবেন তো? ভিডিয়ো ভাইরাল
চুলে প্ল্যাটিনাম রং লাগিয়ে ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকোর সঙ্গে নেইমার। ছবি: ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রাজিলের (Brazil) 'পোস্টার বয়'-কে তো এমনভাবেই দেখতে চেয়েছে ফুটবল দুনিয়া। এমনটাই তো হওয়ার কথা! চোট পেয়ে যে নেইমারের (Neymar) বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শেষ হয়ে যাওয়ার কথা ছিল, তিনিই প্রি কোয়ার্টার ফাইনালে দক্ষিণ কোরিয়ার (South Korea) বিরুদ্ধে কামব্যাক করবেন। চুলে নতুন ছাঁট (Neymar New Hair style) দেখা যাবে না, সেটা হয় কীভাবে! হ্যাঁ সেটাই হল। সার্বিয়ার (Serbia) বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে নামার আগে তাঁর হেয়ার স্টাইল একরকম ছিল। এবার এশিয়ার 'রেড ড্রাগন'-দের মহড়া নেওয়ার আগে ফের একবার চুলের ছাঁট বদলে ফেললেন, সেলেকাওদের সুপারস্টার। চুলে এল নতুন রং। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। তবে প্রশ্ন হল নেইমার গোল করে দলকে শেষ আটে নিয়ে যেতে পারবেন তো? 

চার বছর আগে রাশিয়া বিশ্বকাপে (FIFA World Cup 2018) তাঁর চুলের ছাঁটের সঙ্গে এবারের হেয়ার কাটের মিল একেবারেই নেই। আর সেটা হবেই বা কেমন করে। তারকা ফুটবলার নেইমার যে আবার 'প্লে বয়'। তাঁর অগণিত বান্ধবী। তাঁদের সঙ্গে সময় কাটাতে হলে বাহারি চুলের ছাঁট যে বাধ্যতামূলক! একবার ২০১৮ সালের তো চুলের বাহার দেখাতে গিয়ে এক অদ্ভুত কান্ড ঘটিয়ে ফেলেছিলেন। মাত্র দুই সপ্তাহে চারবার হেয়ার স্টাইল বদলে ফেলেছিলেন তিতে-র (Tite) প্রধান অস্ত্র। সেটা নিয়ে তখন কত আলোচনা–সমালোচনা হল। এবারও সেই পথেই হাঁটলেন ব্রাজিলের তারকা। দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে আর কয়েক ঘণ্টা পরেই মাঠে নামেবেন। সঙ্গে নতুন চুলের ছাঁট নিয়ে।   

শেষ ষোলোয় ফেরার আগে নিজের হেয়ার স্টাইলিস্ট নারিকোর (Narico Hair Style) শরণাপন্ন হয়েছেন নেইমার। এবার পাল্টেছেন চুলের রং। ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, চুলে 'প্ল্যাটিনাম' রং করেছেন নেইমার। তাঁর এই নতুন 'লুক'-এর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নারিকো। নেইমারের বহু বছরের ব্যক্তিগত এই হেয়ার স্টাইলিস্ট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, 'কামব্যাকের ম্যাচে নতুন লুক। সৃষ্টিকর্তা তোমার এবং দলের প্রতি সহায় হোন।' 

কাতার বিশ্বকাপে আসার আগে তুরিনে অনুশীলন ক্যাম্পে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার-ভিনিসিয়ুসরা। সম্ভবত সেই ছাঁটেও সন্তুষ্ট হতে না পেরে সার্বিয়ার বিরুদ্ধে মাঠে নামার আগে ফের চলে যান হেয়ার স্টাইলিস্টের কাছে। নেইমার এবার কী কারণে চুলের রং পরিবর্তন করলেন, সেটা অবশ্য জানা যায়নি। তবে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একটু ফ্যাশনে মনোযোগ দেওয়ার অন্য অর্থও থাকতে পারে। নেইমার হয়তো নিজের ওপর থেকে চাপ কমাতে চাইছেন। নক আউট ম্যাচে নামার আগে হয়তো যতটা সম্ভব ফুরফুরে মেজাজে থাকতে চান।

আরও পড়ুন: Neymar, FIFA World Cup 2022: 'রেড ড্রাগন'-দের বিরুদ্ধে কি শুরু থেকে খেলবেন নেইমার? দানিলো কি ফিরছেন? ব্রাজিলের প্রথম একাদশ কেমন?

আরও পড়ুন: Kylian Mbappe: কেন মিডিয়াকে 'ব্ল্যাক আউট' করেছিলেন? জানালেন সর্বোচ্চ ৫ গোল করে ফুটতে থাকা এমবাপে

এই নারিকোকে নিয়েই কাতারে গিয়েছেন নেইমার। সেখানে গিয়ে চুলে নতুন ছাঁট দিয়ে হাসিমুখে ছবিও তুলেছেন ব্রাজিল তারকা। ২০১৮ বিশ্বকাপেও নারিকোকে নিজের সঙ্গে রাশিয়ায় নিয়ে গিয়েছিলেন নেইমার। ব্রাজিলের সংবাদমাধ্যম ‘ফোলহা দে পেরনাম্বুচো’ জানিয়েছে, ২০১৫ সাল থেকে নেইমারের ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। তবে ব্যক্তিগত এই হেয়ার স্টাইলিস্টের কাছে ভিনিসিয়ুস, রিচার্লিসন, লুকাস পাকুয়েতারাও গিয়ে থাকেন। 

রাশিয়া বিশ্বকাপে দুই সপ্তাহের মধ্যে চারবার চুলের ছাঁট ও রং পাল্টে আলোচনার পাশাপাশি সমালোচিতও হয়েছিলেন নেইমার। প্রথমে লম্বা সোনালি চুল নিয়ে হাজির হয়েছিলেন, সেটা অবশ্য 'নুডলস' নামেই বেশি পরিচিতি পেয়েছিল। তখন টুইটারে একটি মন্তব্য বেশ আলোচিত হয়েছিল। এক ফুটবলপ্রেমী লিখেছিলেন, 'দেখে মনে হচ্ছে নেইমারের মাথার ওপর একবাটি পাস্তা সাজিয়ে রাখা হয়েছে।' পরে সেই চুল একটু ছোট করেন, তারপর চুলে হালকা সোনালি ঘাসের রং নিয়ে আসেন নেইমার। এরপর মেক্সিকো ম্যাচের আগে সোনালি রংটা ঢেকে দেন কালো রঙে। এবার বিশ্বকাপের মাঝে তিনবার ছাঁট দিলেন দুইবার। সামনে কী অপেক্ষা করছে, সেটা শুধু নেইমারই জানেন! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.