Farokh Engineer: এই ক্রিকেটার 'ট্রাম্প কার্ড!' হেডিংলিতে দলে চাইছেন ফারুক ইঞ্জিনিয়ার

রাহানে-পূজারা ধারাবাহিক ভাবে কম রান করায় দ্বিতীয় টেস্টের আগে পর্যন্ত সমালোচিত হয়েছিলেন।

Updated By: Aug 22, 2021, 06:42 PM IST
Farokh Engineer: এই ক্রিকেটার 'ট্রাম্প কার্ড!' হেডিংলিতে দলে চাইছেন ফারুক ইঞ্জিনিয়ার

নিজস্ব প্রতিবেদন: আগামী বুধবার থেকে লিডসের হেডিংলিতে শুরু ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ। লর্ডসে দুরন্ত জয়ের সুবাদে ১-০ এগিয়েই লিডসে নামবেন বিরাট কোহলি অ্যান্ড কোং। সাধারণত কোনও দল 'উইনিং কম্বিনেশন' বদল করতে চায় না। কিন্তু ভারতের প্রাক্তন কিংবদন্তি উইকেটকিপার-ব্যাটসম্যান ফারুক ইঞ্জিনিয়ার (Farokh Engineer) চাইছেন দলে একটা পরিবর্তন আসুক। চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানের থেকেও ইঞ্জিনিয়ার এগিয়ে রাখছেন সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)।

ইঞ্জিনিয়ার সূর্যকুমারে মোহিত। তিনি বলেন, "প্রথমত আমি সূর্যকুমার যাদবের বিরাট ভক্ত। ও ক্লাস প্লেয়ার। আমি পূজারা ও রাহানের থেকে ওকে এগিয়ে রাখব। ওরাও ক্লাস প্লেয়ার, খুবই ভাল। কিন্তু সূর্যকুমার যাদব ম্যাচ উইনার। শ্রেয়স আয়ার চোটের জন্য দলের বাইরে। আমি অবশ্যই সূর্যকুমারকে চাইব। ও আগ্রাসী ক্রিকেটার। দ্রুত সেঞ্চুরি বা ৭০-৮০ রান করে দিতে পারবে। অসাধারণ ব্যাটসম্যান ও দুরন্ত ফিল্ডারের পাশাপাশি মানুষ হিসেবেও অনন্য।" 

আরও পড়ুন: IPL 2021: বিরাট কোহলির দলে আসা Tim David কে ? রইল RCB ক্রিকেটারের বায়োডেটা

রাহানে-পূজারা ধারাবাহিক ভাবে কম রান করায় দ্বিতীয় টেস্টের আগে পর্যন্ত সমালোচিত হয়েছিলেন। কিন্তু দ্বিতীয় টেস্টে শতরানের পার্টনারশিপ করে কিছুটা হলেও সমালোচকদের মুখ বন্ধ করেছেন। ইঞ্জিনিয়ার যদিও চান দলে সূর্যকুমার আসুক। হেডিংলি টেস্টের আগে দল নিয়ে ইঞ্জিনিয়ারের মন্তব্য,"সাধারণত কেউ উইনিং কম্বিনেশন বদলাতে চায় না। কিন্তু কথায় আছে হর্সেস ফর কোর্সেস। হেডিংলি উইকেটের ওপর নির্ভর করছে। আমি লর্ডসের থেকে খুব একটা বদল দেখছি না। হেডিংলির পিচও খুব ভাল টেস্ট উইকেট। বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং পিচ। আমি সূর্যকুমারকে দলে দেখতে চাই।  ভারতের 'ট্রাম্প কার্ড" লর্ডসে ১৫১ রানে জিতে কোহলিরা এখন ফুটছেন। চাইবেন লিডসেও জয়ের ধারা বজায় রাখতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.