বিরাটের মতোই এবার রোহিতের গালে চুমু খাওয়ার চেষ্টা এক ভক্তের

মুম্বই ও বিহারের মধ্যে বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনাল চলছিল। 

Updated By: Oct 16, 2018, 05:21 PM IST
বিরাটের মতোই এবার রোহিতের গালে চুমু খাওয়ার চেষ্টা এক ভক্তের

নিজস্ব প্রতিনিধি : হায়দরাবাদে তখন সবে ১৫ ওভারেরই খেলা চলছে। হঠাত্ দেখা গেল, বাউন্ডারি লাইন থেকে দৌঁড়ে আসছেন এক বিরাট-ভক্ত। সামনে তখন কোহলির কাছেই দাঁড়িয়ে রবিচন্দ্রন অশ্বিন এবং ঋষভ পন্থ। তাঁরা কিছু বুঝে ওঠার আগেই বিরাট কোহলিকে জড়িয়ে ধরলেন সেই বিরাট ভক্ত। এরপর তিনি নিজস্বী নেওয়ার চেষ্টা করলে বিরাট খানিকটা বিরক্তই হন। তারপর তিনি সরাসরি হামলে পড়েন ভারতীয় অধিনায়কের উপর। জাপ্টে ধরে কোহলির গালে চুমু দেওয়ার চেষ্টা করলে গাল সরিয়ে নেন বিরাট। ব্যাপারটা নিয়ে যে কোহলি প্রচণ্ড অপ্রস্তুত ও বিরক্ত হয়ে পড়েন, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন-  পৃথ্বির মধ্যে সচিন-সেওয়াগ-লারাকে দেখছেন শাস্ত্রী!

এবার একইরকম কাণ্ড ঘটল রোহিত শর্মার সঙ্গে। মুম্বই ও বিহারের মধ্যে বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনাল চলছিল। মুম্বই ম্যাচ জেতে নয় উইকেটে। রোহিত অপরাজিত ৩৩ রান করেছেন। কিন্তু এরই মধ্যে একটা অনভিপ্রেত ঘটনা ঘটে গেল রোহিতের সঙ্গে। বেঙ্গালুরুতে ম্যাচের মাঝে এক রোহিত ভক্ত ব্যারিকেড টপকে মাঠে ভিতরে ঢুকে পড়েন আচমকা। এর পর সোজা দৌড়ে চলে আসেন রোহিতের সামনে। তার পর মুম্বই ব্যাটসম্যানের পা ধরে প্রণাম করার চেষ্টা করেন। প্রথমে বেশ কিছুক্ষণ রোহিতকে জড়িয়ে জাপ্টে ধরেন। তার পর আচমকা রোহিতের গালে চুমু খাওয়ার চেষ্টা করেন। এর পর রোহিত স্বাভাবিকভাবেইই প্রচণ্ড বিরক্ত হয়ে পড়েন। এবং বিরক্তি প্রকাশও করেন। তার পর আবার সেই ফ্যান ছুটে মাঠ থেকে বেরিয়ে যান।

আরও পড়ুন-  ছয়ে ছক্কা প্রথম আফগানের! অল্পের জন্য রক্ষা পেল গেইল-যুবরাজের রেকর্ড

আরও একবার যেন প্রকট হল ক্রিকেটারদের নিরাপত্তার নগ্ন চেহারাটাই। হায়দরাবাদে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের ছবিটাই যেন হুবুহ দেখা গেল বেঙ্গালুরুর জাস্ট ক্রিকেট গ্রাউনেড। নিরাপত্তা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়াটা এখন যেন কোনও ব্যাপারই নয়। আর এক্ষেত্রে মাঠে নিরাপত্তার ব্যবস্থার কঙ্কালসার রূপটাও বেরিয়ে আসছে। প্রসঙ্গত, মুম্বই এবার বিজয় হাজারে ট্রফির সেমিফাইনালে খেলবে ঝাড়খণ্ডের বিরুদ্ধে। অন্যদিকে, শেষ চারের লড়াইয়ে লড়বে দিল্লি ও হরিয়ানা।

.