আপনার বয়স কত? ফোন নম্বর দিন, প্রশ্ন শুনে ঘাবড়ে গেলেন আফ্রিদি, উত্তরও দিলেন

করোনায় আক্রান্ত হওয়ার পর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন আফ্রিদি। এর পর একটা সময় তাঁর শারীরিক অবস্থা নিয়ে গুজব রটতে থাকে। তখনই আবার সোশ্যাল মিডিয়ায় আবির্ভাব হয় তাঁর। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Jul 30, 2020, 05:24 PM IST
আপনার বয়স কত? ফোন নম্বর দিন, প্রশ্ন শুনে ঘাবড়ে গেলেন আফ্রিদি, উত্তরও দিলেন

নিজস্ব প্রতিবেদন- ভারতবিরোধী পাকিস্তানি ক্রিকেটার। তাঁকে এই নামে ডাকাই ভাল বোধ হয়। তিনি যখন, যেখানে পারেন ভারতবিরোধী স্লোগান দিতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখে হকচকিয়ে ওঠেন দুই দেশের ক্রিকেটভক্তরা। সেই শাহিদ আফ্রিদি কি না এবার নিজেই ঘাবড়ে গেলেন! অবশ্য হঠাত্ করে কোনও তারকাকে কেউ এমন প্রশ্ন করল হকচকিয়ে যাওয়ারই কথা। অনেক সেলেব্রিটি সোজাসাপটা পথে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। রোজনামচা থেকে শুরু করে ঘুরতে যাওয়া বা জীবনের সুখকর মুহূর্তের ছবি, ভিডিয়ো ভক্তদের দেখার জন্য পোস্ট করেন। কিন্তু আফ্রিদি সোজাসাপটা পথে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। তিনি মাঝেমধ্যেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত পোস্ট করেন। যার মধ্যে ভারতবিরোধী কথা থাকে।

করোনায় আক্রান্ত হওয়ার পর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন আফ্রিদি। এর পর একটা সময় তাঁর শারীরিক অবস্থা নিয়ে গুজব রটতে থাকে। তখনই আবার সোশ্যাল মিডিয়ায় আবির্ভাব হয় তাঁর। ভক্তদের জানিয়ে দেন, তিনি অনেকটাই সুস্থ। কেউ যেন গুজবে কান না দেন! করোনা থেকে সেরে উঠেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। ফিরেছেন স্বমহিমায়। আবারও তিনি ভারতবিরোধী স্লোগান দিতে শুরু করেছেন। এমনকী, গৌতম গম্ভীরকে খোঁচা দিতেও শুরু করেছেন তিনি। আফ্রিদি এদিনও ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর উদ্যোগ নিয়েছিলেন। প্রশ্নোত্তর পর্ব চলছিল। সেখানেই এক ভক্ত তাঁকে সটান বয়স ও ফোন নম্বর নিয়ে প্রশ্ন করে বসেন। হকচকিয়ে যান আফ্রিদি।

আরও পড়ুন-  হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের ঘরে এল ফুটফুটে সন্তান

এমনিতেই ক্রিকেট সার্কিটে আফ্রিদির বয়স নিয়ে ঠাট্টা-ইয়ার্কি চলে। অনেকেই বলেন, আফ্রিদি বয়সের গাছ-পাথর নেই। তাই এক ভক্ত সটান আফ্রিদিকেই জিজ্ঞেস করে বসেন, আপনার বয়স কত! আফ্রিদি এমন অতর্কিত প্রশ্ন কায়দা করে সামলালেন। উত্তর দিলেন না। তার বদলে হেঁয়লি করে লিখলেন, বয়স একটা সংখ্যা মাত্র। অর্থাত্ তিনি প্রকাশ্যে তাঁর বয়স জানাবেন না। এর পর আরেক ভক্ত তাঁর কাছে ফোন নম্বর চাইলেন। তাঁকেও ড্রিবল করলেন আফ্রিদি। লিখলেন, ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ৯, ১০। সেই ভক্ত আবার এটাও লিখলেন, তিনি জীবনে অন্তত একবার আফ্রিদির সঙ্গে সামনাসামনি দেখা করতে চান। 

.