হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের ঘরে এল ফুটফুটে সন্তান

১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এর পর ৩১শে মে তিনি আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন।

Updated By: Jul 30, 2020, 04:36 PM IST
হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের ঘরে এল ফুটফুটে সন্তান

নিজস্ব প্রতিবেদন- বাবা হলেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ। পান্ডিয়া নিজেই সুখবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এর পর ৩১শে মে তিনি আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন। পান্ডিয়াই জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। সব কিছুই যেন ঝড়ের গতিতে হল পান্ডিয়ার জীবনে। কদিন আগে বাগদান। তার পর চটজলদি বিয়ে। আর বাবাও হয়ে গেলেন ভারতীয় দলের অলরাউন্ডার। বৃহস্পতিবার পান্ডিয়া সোশ্যাল মিডিয়ায় বাবা হওয়ার সুখবর দিয়েছেন। তার পর থেকেই শুভেচ্ছার বন্যা।

আরও পড়ুন-  ভারতের মাটিতে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে এখন আর নামা হচ্ছে না ধোনি, কোহলিদের!

ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মে মাসে পান্ডিয়া জানিয়েছিলেন, তাঁর ও নাতাশার জীবনে নতুন অতিথি আসতে চলেছে শিগগির। জানুয়ারিতে বাগদান, মে মাসে বিয়ে, তার পর বাবা হওয়ার সুখবর। আর জুলাইয়ে পুত্রসন্তানের বাবা। সব যেন ঝড়ের গতিতে হল। করোনার এই দুঃসময় পান্ডিয়ার জীবনে এল সুসংবাদ। ক্রিকেট থেকে এখন দূরে ভারতীয় দলের তারকারা। পান্ডিয়া অবশ্য করোনা পরিস্থিতির আগে থেকেই ক্রিকেটের বাইরে। চোটের জন্য।

লন্ডনে অস্ত্রোপচার হয়েছিল পান্ডিয়ার। তার পর থেকে রিহ্যাব-এ। সেরে ওঠার জন্য ট্রেনিং করছেন তিনি। বলাবাহুল্য আইপিএলের আগে পুরোপুরি ফিট হয়ে ওঠাই এখন তাঁর লক্ষ্য। তা ছাড়া মাসকয়েক পরেই অস্ট্রেলিয়া সফর। সেখানও ভারতীয় দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন পান্ডিয়া। তাই ভারতীয় টিম ম্যানেজমেনট-ও তাঁকে দ্রুত সুস্থ অবস্থায় দেখতে চায়। গত বছর শেষের দিকে ব্যাক ইনজুরি-তে ছিটকে যান পান্ডিয়া। চিকিত্সকরা জানান, অস্ত্রোপচার করতে হবে। তার পউঠতে কয়েক মাস লেগেছে তাঁর। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেই তাঁর ফেরার কথা ছিল। তবে করোনা পরিস্থিতির জন্য সেই সিরিজ বাতিল হয়।

.