Happy Father’s Day 2022: সচিন-শেহওয়াগদের পিতৃবন্দনা, আবেগি বার্তা চোখে জল আনবে

বিশ্বজুড়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক পিতৃদিবস। রবিবার অর্থাৎ আজ সাধারণ থেকে সেলেব সকলেই মেতেছেন পিতৃবন্দনায়।

Updated By: Jun 19, 2022, 03:57 PM IST
Happy Father’s Day 2022: সচিন-শেহওয়াগদের পিতৃবন্দনা, আবেগি বার্তা চোখে জল আনবে
আজ পিতৃদিবস। বাবাদের নিয়ে মেতেরা কিংবদন্তি ছেলেরা

নিজস্ব প্রতিবেদন: বিশ্বজুড়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক পিতৃদিবস (Happy Father’s Day 2022) । রবিবার অর্থাৎ আজ সাধারণ থেকে সেলেব সকলেই মেতেছেন বাবা বন্দনায়। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) সকলেই নিজেদের মতো করে এই বিশেষ দিন উদযাপন করছেন।

টুইটারে একটি বিশেষ আবেগঘন ভিডিও পোস্ট করে সচিন তাঁর স্বর্গীয় বাবা রমেশ তেন্ডুলকরের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। সচিন লিখেছেন, "সকল শিশুর কাছেই তার বাবা প্রথম সুপার হিরো। আমিও ব্যতিক্রম নই। তিনি আমায় যা শিক্ষা দিয়েছিলেন তা আজও মনে রেখেছি। একই সঙ্গে এও মনে রেখেছি যে, আমার প্রতি তাঁর নিঃস্বার্থ ভালোবাসার কথা এবং কীভাবে তিনি আমাকে নিজের জন্য রাস্তা খুঁজে নেওয়ার পথ দিয়েছিলেন।"

রমেশ তেন্ডুলকর সচিনের জীবনের ঠিক কতখানি জায়গা জুড়ে রয়েছেন তা জানেন প্রত্যেকেই। ১৯৯৯ সালের বিশ্বকাপ চলাকালীন মারা যান রমেশ তেন্ডুলকর। টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরে আসেন কিংবদন্তি। তারপর আবার দলের সঙ্গে যোগ দেন কেনিয়া ম্যাচে। সেই ম্যাচে শতরানের পর আকাশের দিকে তাকিয়ে শচীনের চোখের জল নজর এড়ায়নি কারও। ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ হিন্দিতে টুইট করেছেন। অসাধারণ কথা বললেন তিনি, বীরু লেখেন, "বাজারে সব পাওয়া যায় শুধু বাবা-মায়ের ভালবাসা পাওয়া যায় না।" টুইট করেছেন হরভজন সিং। তিনি বলেছেন কাউকে বাবা ডাকা থেকে বাবা ডাক শোনা! এই যাত্রাটাই অসাধারণ।

আরও পড়ুন: India vs South Africa 2022: বেঙ্গালুরুতে সিরিজ ফয়সালার ম্যাচে খেলতে পারেন উমরান মালিক

আরও পড়ুনPakistan Cricket Board: বন্ধুদের নিয়ে মহিলা ক্রিকেটারকে লাগাতার যৌন হেনস্থা ওয়াকার ইউনিসের সতীর্থের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.