England vs India, 5th Test: অ্যান্ডারসনকে নিয়েই ভারতের বিরুদ্ধে আগুনে একাদশ ইংরেজদের

ভারতের বিরুদ্ধে মহারণের জন্য় প্রথম একাদশ বেছে নিল ইংল্যান্ড। টুইট করে দল ঘোষণা করে দিল ইংরেজরা।  

Updated By: Jun 30, 2022, 05:14 PM IST
England vs India, 5th Test: অ্যান্ডারসনকে নিয়েই ভারতের বিরুদ্ধে আগুনে একাদশ ইংরেজদের

নিজস্ব প্রতিবেদন: নিজেদের ঘরে ডেকে নিউজিল্যান্ডকে তিন ম্যাচের টেস্ট সিরিজে ৩-০ হোয়াইটওয়াশ করেছে বেন স্টোকসের ইংল্যান্ড। নিউজল্যান্ড এখন অতীত। স্টোকসদের সামনে টিম ইন্ডিয়া। আগামিকাল থেকে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। মহারণের জন্য় প্রথম একাদশ বেছে নিল ইংল্যান্ড। টুইট করে দল ঘোষণা করে দিল ইংরেজরা। 

অ্যাশেজে ভরাডুবির পর জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড ইংল্যান্ড দল থেকে বাদ পড়েছিলেন। কিন্তু ব্রেন্ডন ম্যাকালাম কোচ হওয়ার পর তিনি ফিরিয়ে আনেন অ্যান্ডারসনকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ খেলেছিলেন কিংবদন্তি জোরে বোলার। দুই টেস্টে তুলে নিয়েছিলেন ১১টি উইকেট।অ্যান্ডারসনকে নিয়েই ভারতের বিরুদ্ধে আগুনে একাদশ ইংরেজদের।

দলে এসেছেন স্যাম বিলিংস। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে বেন ফোকস করোনা আক্রান্ত হওয়ায় বিলিংসের আগমন। কলকাতা নাইট রাইডার্সের এই উইকেটরক্ষক ফোকসের কভার। হেডিংলিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ড যে টিম খেলিয়েছিল, প্রায় সেই টিমই ধরে রেখেছেন স্টোকসরা। শুধু একটাই বদল। জেমি ওভারটনের বদলে খেলছেন অ্যান্ডারসন। ৩৯ বছরের অ্যান্ডারসন কার্যত অবসরের দোরগোড়ায়। বিশবন্দিত পেসারকে ইংল্যান্ড সব ম্যাচ খেলাচ্ছে না। তাকে বাছাই করা ম্যাচেই ব্যবহার করছে 'থ্রি লায়ন্স'

ইংল্যান্ডের টেস্ট দল: অ্যালেক্স লিজ, জ্যাক ক্রলি, অলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটকিপার), ম্যাথিউ পটস,  স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ, ও জেমস অ্যান্ডারসন 

আরও পড়ুনAnderson vs Kohli: মহাতারকাদের অন্তিম মহাযুদ্ধ এবার! মনে করছেন জাহির খান

আরও পড়ুনRahul Dravid-Rohit Sharma: রোহিত না খেললে ওপেন করবেন কে? তিন বিকল্পের নাম জানালেন দ্রাবিড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.