Emiliano Martinez: বিতর্ক বাড়িয়ে মার্টিনেজের উদযাপনে মজে মেসির আর্জেন্টিনা! ভাইরাল হল ভিডিয়ো

বিশ্বকাপ জয়ের মতোই চর্চা হয়েছিল মার্টিনেজের উদযাপন নিয়ে। কেউ বলেছিলেন, শালীনতার মাত্রা লঙ্ঘন করেছে মার্টিনেজের উদযাপন। তিনি নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, এভাবে আর উদযাপন করবেন না। কিন্তু কথা রাখতে পারলেন না তিনি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 24, 2023, 03:07 PM IST
Emiliano Martinez: বিতর্ক বাড়িয়ে মার্টিনেজের উদযাপনে মজে মেসির আর্জেন্টিনা! ভাইরাল হল ভিডিয়ো
পানামা ম্যাচের পর ফিরে এল এমিলিয়ানো মার্টিনেজের সেই বিতর্কিত সেলিব্রেশন।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার বিতর্কে এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez)। তবে বিশ্বকাপজয়ী গোলকিপার নন, একইসঙ্গে বিশ্রী অঙ্গভঙ্গি করে নতুন বিতর্কে জড়াল লিওনেল মেসির (Lionel Messi) আর্জেন্টিনা (Argentina)। গত ১৮ ডিসেম্বর বিশ্বকাপের ফাইনালে (FIFA World Cup Final 2022) ফ্রান্সকে (France) হারানোর পরেই সোনার গ্লাভস হাতে নিয়ে বিশ্রীভাবে উদযাপন করেছিলেন এই তারকা গোলকিপার। তিন মাস পর নীল-সাদা ব্রিগেড মাঠে নামতেই সেই বিতর্কিত সেলিব্রেশনের মুহূর্ত ফিরে এল। এবার শুধু মার্টিনেজ নন, পানামার (Panama) বিরুদ্ধে ম্যাচ জেতার পর গোটা দল সেই বিতর্কিত উদযাপনের মুহূর্ত ফিরিয়ে আনল। স্বভাবতই সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। 

বিশ্বকাপ জয়ের মতোই চর্চা হয়েছিল মার্টিনেজের উদযাপন নিয়ে। কেউ বলেছিলেন, শালীনতার মাত্রা লঙ্ঘন করেছে মার্টিনেজের উদযাপন। তিনি নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, এভাবে আর উদযাপন করবেন না। কিন্তু কথা রাখতে পারলেন না তিনি। আবেগের মাত্রাছাড়া বহিঃপ্রকাশ আবারও দেখা গেল বুয়েনস আইরেসের মনুমেন্টাল ডি নুনেজ স্টেডিয়ামে। 

আরও পড়ুন: Lionel Messi: স্টেডিয়ামে আবেগ-সুনামি, প্রিয় নীল-সাদা জার্সিতে চোখে জল মেসির

আরও পড়ুন: Cristiano Ronaldo vs Lionel Messi: মেসি না রোনাল্ডো? রেকর্ড গড়ার রাতে কোন লেজেন্ডের গোল সেরা? চর্চা তুঙ্গে

বিশ্বকাপ জেতার পর পরে মার্টিনেজ জানিয়েছিলেন, কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়ার পর মেসি তাঁকে নিষেধ করেছিলেন এমনভাবে যেন উদযাপন আর না করেন। কিন্তু আসল সময় নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননি মার্টিনেজ। এবার পানামার বিরুদ্ধে প্রীতি ম্যাচের শেষেও ঘরের মাঠে একই দৃশ্য দেখা গেল। 

 প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ২-০ গোলে হারাল পানামাকে। মেসি ফ্রি কিক থেকে গোল করলেন। বিশ্বজয়ের পরে প্রথমবার দেশের মাটিতে খেলতে নেমেছিল লিওনেল স্কালোনির ছেলেরা। প্রিয় নায়কদের সামনে থেকে দেখে উত্তাল হয়ে উঠেছিল গ্যালারি। মেসিদের উদ্বুদ্ধ করার জন্য নীল-সাদা সমর্থকদের ভিড়ে ঠাসা গ্যালারি গান গাইতে শুরু করে দেয়। 

এমন প্রেক্ষাপটে জনসমক্ষে দেখা গেল সেই বিতর্কিত উদযাপন। সেখানে মার্টিনেজের সঙ্গে যোগ দিয়েছিলেন তাঁর আরও চার সতীর্থ। মার্টিনেজের সঙ্গে ছিলেন এরমান পেৎসেলা, গিডো রডরিগেজ, জেরোনিমো রুলি ও মার্কোস আকুনা। সেই দৃশ্য দেখে স্থির থাকতে পারেননি আর্জেন্টিনার সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই দৃশ্য। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.