Eid Mubarak 2022: Rashid Khan-দের সঙ্গে খুশির ঈদ পালন করলেন Mohammed Shami

নয় ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ইতিমধ্যেই চলতি আইপিএল-এর প্লে-অফে জায়গা পাকা করে নিয়েছেন রাহুল তেওয়াটিয়া-ঋদ্ধিমান সাহার দল।

Updated By: May 3, 2022, 04:25 PM IST
Eid Mubarak 2022: Rashid Khan-দের সঙ্গে খুশির ঈদ পালন করলেন Mohammed Shami
রাশিদ খানদের সঙ্গে পবিত্র ঈদ পালন করলেন মহম্মদ শামি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে মাঠে নামবে শীর্ষে থাকা গুজরাত টাইটান্স (Gujarat Titans)। এর আগে খুশির পবিত্র ঈদ (Eid Mubarak 2022) পালন করলেন মহম্মদ শামি (Mohammed Shami), রাশিদ খানরা (Rashid Khan)। সেই ছবি ও ভিডিও হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দলের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়েছে।

এখনও পর্যন্ত নয় ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ইতিমধ্যেই চলতি আইপিএল-এর প্লে-অফে জায়গা পাকা করে নিয়েছেন রাহুল তেওয়াটিয়া-ঋদ্ধিমান সাহার দল। অন্যদিকে নয় ম্যাচে মাত্র আট পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে ময়ঙ্ক আগরওয়ালের দল। ফলে এই ম্যাচেও যে ধারে ও ভারে গুজরাত এগিয়ে রয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Shami

রাশিদ আবার চলতি মরশুমে গুজরাতের সহ-অধিনায়ক। তিনি টুইটারে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘জৈব বলয় থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানালাম। আপনারা নিজেদের পরিবারের সঙ্গে এই খুশির মুহূর্ত ভাগ করে নিন। আমি আমার গুজরাত টাইটান্স পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত উপভোগ করছি। ঈশ্বর সবার মঙ্গল করুন।‘  

অন্যদিকে নয় ম্যাচে ১৪ উইকেট নিয়ে ফর্মের তুঙ্গে আছেন শামি। তিনি টুইটারে লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। আপনারা ভাল থাকবেন।‘  

আরও পড়ুন: Eid Mubarak 2022: MS Dhoni-র মুখে বিরিয়ানি-সিমুই, ঈদ পালন করল Chennai Super Kings

আরও পড়ুন: FIFA World Cup Qatar 2022: Lionel Messi-র Argentina-কে দেখার জন্য টিকিটের হাহাকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.