Ashish Nehra: 'ভাল খাও, ভাল ঘুমাও'! নেহরার ছোট্ট পেপ-টক সোশ্যালে ভাইরাল-WATCH

আশিস নেহরা (Ashish Nehra) হৃদয় জয় করলেন সোশ্যাল মিডিয়ার।

Updated By: Apr 4, 2022, 03:06 PM IST
 Ashish Nehra: 'ভাল খাও, ভাল ঘুমাও'! নেহরার ছোট্ট পেপ-টক সোশ্যালে ভাইরাল-WATCH
পেপ-টকে হৃদয় জিতলেন নেহরা

নিজস্ব প্রতিবেদন: হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) অধিনায়কত্বে আইপিএলের (IPL 2022) অভিষেককারী দল গুজরাত টাইটান্স ওরফে জিটি (Gujarat Titans, GT) দারুণ ভাল পারফর্ম করছে এই মরশুমে। জিটি ব্যাক-টু-ব্যাক দুই ম্যাচে জিতেছে। লখনউ সুপার জায়েন্টসকে (Lucknow Super Giants, LSG) হারিয়ে আইপিএল অভিযান শুরু করা আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকেও (Delhi Capitals, DC) হারিয়ে দিয়েছে। 

দিল্লি ম্যাচের পর ড্রেসিংরুমে পাণ্ডিয়াদের হেড কোচ আশিস নেহরার ছোট্ট পেপ-টক সোশ্যালে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। তিনি সতীর্থদের উদ্দেশ্যে লম্বা ভাষণ দেওয়ার বদলে ছোট্ট করে বলেন, "আমার বলার কিছু নেই। ভাল খাও, ভাল করে বিশ্রাম নাও। তৃতীয় ম্যাচের আগে পাঁচ দিন সময় আছে। তো চিল করো। ভাল করে ঘুম দাও।"

গত শনিবার পুনেতে প্রথম ব্যাট হাতে কামাল করেন শুভমন গিল। পরে বল হাতে ঝলসান লকি ফার্গুসন। দুই তারকার পারফরম্যান্সের উপর ভর করে ১৪ রানে জয় পায় গুজরাত টাইটান্স। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭১ রান তোলে গুজরাত। জবাবে দিল্লি থেমে যায় ১৫৭ রানে। আগামী শুক্রবার গুজরাতের পরের তৃতীয় ম্যাচ পঞ্জাবের বিরুদ্ধে। জয়ের হ্যাটট্রিকের সামনে পয়েন্ট টেবিলের 'থার্ড বয়।'

আরও পড়ুন: বিদায়বেলায় কাঁদলেন Ross Taylor, পেলেন 'গার্ড অফ অনার', Kohli, Dravid-এর শুভেচ্ছা

আরও পড়ুন:  CSK: এমন অভিশপ্ত রাত যেন আর না আসে! এমনটাই চাইবে চেন্নাই সুপার কিংস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.