চার বিদেশিকেই ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চার বিদেশিকেই। নতুন বিদেশিকে কে হবেন! সুযোগ বুঝেই নাকি ওডাফা চেষ্টা চালাচ্ছেন ইস্টবেঙ্গলে যাওয়ার। মোহনবাগানের দরজা যে তার জন্য বন্ধ হচ্ছে বুঝে গিয়েছেন ওডাফা।

Updated By: Apr 8, 2014, 10:30 PM IST

ইস্টবেঙ্গল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চার বিদেশিকেই। নতুন বিদেশিকে কে হবেন! সুযোগ বুঝেই নাকি ওডাফা চেষ্টা চালাচ্ছেন ইস্টবেঙ্গলে যাওয়ার। মোহনবাগানের দরজা যে তার জন্য বন্ধ হচ্ছে বুঝে গিয়েছেন ওডাফা। ওডাফার এজেন্ট চিমা ওকেরি নাকি কথা বলেছেন ইস্টবেঙ্গলের এক শীর্ষকর্তার সঙ্গে। ওডাফাকে ইস্টবেঙ্গলে আনার জন্য এখন প্রাণপণ চেষ্টা করছেন চিমা। ইস্টবেঙ্গলে তাঁর যাবতীয় যা যোগাযোগ আছে,সবই ব্যবহার করছেন চিমা। কিন্তু ইস্টবেঙ্গল সূত্রের খবর,ওডাফাকে পছন্দ নয় বেশিরভাগ কর্তারই।

এদিকে, শিল্টন কাণ্ডের পর ক্লাবে কোনঠাসা করিম বেঞ্চারিফা। কোনঠাসা ওডাফাও। আগামি মরসুমে তাঁরা সবুজ-মেরুন জার্সিতে ব্রাত্য। তা বুঝে গিয়েছে করিম-ওডাফা জুটি। এখন নাকি তাঁরা বিপদের সময় জুটি বেঁধেছেন বলে খবর। ক্লাবের অন্দরের খবর,ওডাফার সঙ্গেই নাকি পরামর্শ করে দল গড়েছেন করিম। ওডাফার পরামর্শেই নাকি দলে সুযোগ পাননি শৌভিক ঘোষ। তাঁর জায়গায় খেলেন স্টপার কিংশুক।

রাম মালিককে না রেখে খেলানো হচ্ছে পুরোপুরি ফিট না হওয়া মনীশ ভার্গবকে। দীর্ঘদিন মনীশের সঙ্গে সমস্যার জন্য প্রথম একাদশে তাঁকে রাখতেননা করিম। সূত্রের খবর,এবার রাম মালিক করিমের অপছন্দের তালিকায় চলে যাওয়ায় আবার মনীশ ভার্গবে বিশ্বাস ফিরেছে করিমের। বেঙ্গালুরু এফসি ম্যাচে প্রথম একাদশ বাছাইয়ের ক্ষেত্রে ওডাফার পরামর্শকেই গুরুত্ব দিয়েছেন করিম। যা নিয়ে দলের অন্দরে অসন্তোষ রয়েছে।

.