I LEAGUE 2019-20: জয়ে ফিরল ইস্টবেঙ্গল, অ্যাওয়ে ম্যাচে রিয়াল কাশ্মীরকে হারাল লাল-হলুদ ব্রিগেড

জনি দলে ফিরতেই জয়ে ফিরল ইস্টবেঙ্গল।

Updated By: Mar 9, 2020, 04:19 PM IST
I LEAGUE 2019-20: জয়ে ফিরল ইস্টবেঙ্গল, অ্যাওয়ে ম্যাচে রিয়াল কাশ্মীরকে হারাল লাল-হলুদ ব্রিগেড

নিজস্ব প্রতিবেদন: দোলের দিন শ্রীনগরে রিয়াল কাশ্মীর বনাম ইস্টবেঙ্গল ম্য়াচের দিকে নজর ছিল লাল-হলুদ সমর্থকদের পাশাপাশি সবুজ-মেরুন জনতারও। কারণ একটাই, রিয়াল কাশ্মীর যদি পয়েন্ট নষ্ট করে আর হোলির দিন মোহনবাগান  আইজলকে হারাতে পারে তাহলে চার ম্যাচ বাকি থাকতেই আই লিগের রঙ হবে সবুজ-মেরুন। আর হলও তাই- দোলের দিন মোহনবাগানের আই লিগ জয়ের রাস্তা সুগম করে দিল ইস্টবেঙ্গল।  

আই লিগ জয়ের কোনও সম্ভাবনাই নেই। এই অবস্থায় লিগ টেবিলে ভালো জায়গায় শেষ করা ছাড়া আর কোনও মোটিভেশনই নেই ইস্টবেঙ্গলের সামনে। সোমবার অ্যাওয়ে ম্যাচে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ৫০ মিনিটেরও বেশি সময় ধরে দশ জনকে পেয়েও গোল করতে ব্যর্থ লাল-হলুদের অ্যাটাকিং ফোর্স। ম্যাচের ৩৮ মিনিটে জোড়া হলুদ কার্ড দেখেন কাশ্মীরের দানিশ ফারুক ভাট। লাল-হলুদ জার্সিতে দ্বিতীয় ইনিংস শুরু করলেন কোস্টারিকান বিশ্বকাপার জনি আকোস্তা। তবে জনি দলে ফিরতেই জয়ে ফিরল ইস্টবেঙ্গল।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ইনজুরি টাইমে পেনাল্টি পায় ইস্টবেঙ্গল। স্পট কিক থেকে গোল করলেন ভিক্টর পেরেজ। ঠিক তার পরেই জোড়া লাল কার্ড দেখান রেফারি। শেষ লগ্নে ইস্টবেঙ্গলের এনমুন্ড লালরিনডিকা এবং রিয়াল কাশ্মীরের কাল্লুম হিগ্গিনবথামকে লাল কার্ড দেখান রেফারি। গোটা ম্যাচে মোট তিনটে লাল কার্ড এবং সাতটা ইয়েলো কার্ড দেখান তিনি।  

অ্যাওয়ে ম্যাচ জিতে লিগ টেবিলে দুই নম্বরে উঠে এল ইস্টবেঙ্গল। ১৬ ম্যাচে পয়েন্ট ২৩। ১৫ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে চার নম্বরে থাকল রিয়াল কাশ্মীর। রবিবারের ডার্বির মহড়া ভূস্বর্গেই সেরে রাখলেন মারিও।

আরও পড়ুন - বাগানে বসন্তের রং ... আজ সবুজ-মেরুন আবিরে রঙিন স্প্যানিশ ব্রিগেড

.