লাল-হলুদের নতুন কোচ কে? কবে থেকে শুরু অনুশীলন? জেনে নিন

লাল-হলুদ কর্তাদের দাবি, আগামি সাত থেকে ১০ দিনের মধ্যে অনুশীলন শুরু করবে দল। নিজেদের মাঠেই অনুশীলন করার কথা ভাবছে ইস্টবেঙ্গল। এখন জল কতদূর গড়ায় সেটাই দেখার। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 19, 2022, 11:31 PM IST
লাল-হলুদের নতুন কোচ কে? কবে থেকে শুরু অনুশীলন? জেনে নিন
লাল-হলুদের 'হট সিট'-এ কে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন কলকাতা প্রিমিয়ার লিগের (CFL) ফরম্যাট ইতিমধ্যেই ঠিক করে ফেলেছে আইএফএ (IFA)। মাঠে নামাতে রাজি ইস্টবেঙ্গল (East Bengal)। শুধু তো কলকাতা লিগ নয়, ডুরান্ড কাপেও (Durand Cup) খেলবে লাল-হলুদ। তবে নতুন বিনিয়োগকারী সংস্থা ইমামির (Emami) সঙ্গে এখনও চূড়ান্ত চুক্তি সপন্ন হয়নি। শোনা যাচ্ছে আগামি কয়েকদিনের মধ্যেই এই নাটকের যবনিকা পতন হতে পারে। এরইমধ্যে মঙ্গলবার ফের একবার বিনিয়োগকারীদের সঙ্গে আলোচনা করেছেন লাল-হলুদ কর্তারা। 

সুত্র মারফত জানা গিয়েছে, কলকাতা লিগ ও ডুরান্ড কাপের জন্য আলাদা কোচ রাখার প্রস্তাব দিয়েছে ক্লাব। এই তালিকায় রয়েছেন মোহনবাগানের আই লিগ জয়ী কোচ সঞ্জয় সেন (Sanjoy Sen)। এছাড়া গত মরসুমে কেরলের সন্তোষ ট্রফি এনে দেওয়া বিনো জর্জের (Bino George) নাম নিয়েও বিনিয়োগকারীদের সঙ্গে কথা বলেছেন লাল-হলুদ কর্তারা। এমনকি বাংলার কোচ রঞ্জন ভট্টাচার্যকে (Ranjan Bhattacharya) কোচ করার প্রস্তাব দেওয়া হয়েছে। তাঁকে যাতে শুধু কলকাতা লিগের জন্য কোচ করা যায়, সেটা নিয়ে বিনিয়োগকারীদের সম্মতি চেয়েছে ক্লাব কর্তারা। তবে বল যদিও ইনভেস্টরের কোর্টে। কারণ চূড়ান্ত চুক্তিপত্র সইয়ের পরেই ইমামি পরবর্তী পদক্ষেপ নেবে। 

যদিও লাল-হলুদ কর্তাদের দাবি, আগামি সাত থেকে ১০ দিনের মধ্যে অনুশীলন শুরু করবে দল। নিজেদের মাঠেই অনুশীলন করার কথা ভাবছে ইস্টবেঙ্গল। এখন জল কতদূর গড়ায় সেটাই দেখার। 

আরও পড়ুন: IPL: সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে এ বার দক্ষিণ আফ্রিকায় 'মিনি আইপিএল'!

আরও পড়ুন: Asian Games 2023: কবে থেকে শুরু হবে কোভিডের জন্য বাতিল হওয়া এশিয়ান গেমস? জেনে নিন

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.