'ফাইনালে সেরা ম্যাচ খেলেনি ভারত', বিশ্বকাপ জয়ের পর 'বিস্ফোরক' দ্রাবিড়

দ্রাবিড় ফাইনালের জয় নিয়ে বলেন, "ফাইনালে আমরা নিজেদের সেরাটা দিতে পারিনি, যেটা আমরা কোয়ার্টার ফাইনাল (বাংলাদেশ) এবং সেমিতে (পাকিস্তান)দিয়েছিলাম।"

Updated By: Feb 6, 2018, 05:14 PM IST
'ফাইনালে সেরা ম্যাচ খেলেনি ভারত', বিশ্বকাপ জয়ের পর 'বিস্ফোরক' দ্রাবিড়
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: একশোয় একশো। রাহুলের ভারতকে এক নম্বরও কম দেওয়া যাবে না। কারণ, এটাই সেই অনূর্ধ্ব ১৯ ভারতীয় দল, যারা বিশ্বকাপের মঞ্চে কোনও ম্যাচ না হেরেই চ্যাম্পিয়ন হল। অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু, আর তাদের হারিয়েই ঘরে ফেরা। অতীতে বিরাট কোহলির ১০০ শতাংশ জয়ের রেকর্ডকে বজায় রেখেই বিশ্বচ্যাম্পিয়ন হলেন পৃথ্বীরা। আর এই ভারতের বিরাট জয়ে নেপথ্যে থেকেছেন কিংবদন্তি রাহুল দ্রাবিড়। জীবনের প্রথম বিশ্বকাপ জেতার পর রাহুল বললেন, "বিশ্বকাপ না জেতাটা আমার কাছে কখনই দুঃখের ছিল না। ক্রিকেট কেরিয়ারে আমার অনেক হতাশা ছিল, তবে বিশ্বকাপ না জেতার দুঃখ ছিল না। একই সঙ্গে আমার অনেক সাফল্যও আছে। আমার কোনও অনুশোচনা নেই।"

আরও পড়ুন- শেষ টেস্টে শতরান না পাওয়ার দুঃখ আজও গেল না: সৌরভ

একই সঙ্গে দ্রাবিড় ফাইনালের জয় নিয়ে বলেন, "ফাইনালে আমরা নিজেদের সেরাটা দিতে পারিনি, যেটা আমরা কোয়ার্টার ফাইনাল (বাংলাদেশ) এবং সেমিতে (পাকিস্তান)দিয়েছিলাম।" প্রসঙ্গত অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপে পাকিস্তানের ড্রেসিং রুমে যাওয়ার বিতর্ক থামিয়ে তিনি বলেন, "আমি কোনও দিন পাকিস্তানের ড্রেসিং রুমে যাইনি। ওদের একজন বাঁ হাতি ফাস্ট বোলারকে অভিনন্দন জানিয়েছিলাম, সেটাও ড্রেসিং রুমের বাইরে।" রাহুল আরও বলেন, "একজন কোচ হিসেবে নতুন প্রতিভাদের দেখতে খুব ভাল লাগে।" 

আরও পড়ুন- তবে কি ইসলাম গ্রহণ করলেন ক্রিস গেইল?

.