ঝুলন-স্মৃতিতে বিধ্বস্ত দক্ষিণ আফ্রিকা

টসে জিতে ব্যাট করতে নেমে বেশ ভালভাবে শুরু করেন ভারতের দুই ওপেনার স্মৃতি মান্ধানা ও ও পুণম রাউত। কিন্তু ১৯ রানে আউট হয়ে যান পুণম। এর পর ম্যাচের হাল ধরেন স্মৃতি

Updated By: Feb 6, 2018, 09:27 AM IST
ঝুলন-স্মৃতিতে বিধ্বস্ত দক্ষিণ আফ্রিকা

নিজস্ব প্রতিনিধি : ঝুলন গোস্বামী ও শিখা পাণ্ডের হামলার সামনে ভেঙে পড়ল দক্ষিণ আফ্রিকা। ভারতের মেয়েদের ২১৩ রান তাড়া করতে গিয়ে প্রথম একদিনের ম্যাচে ১২৫ রানেই শেষ হয়ে গেল দক্ষিণ আফ্রিকা দল। বিরাট কোহলিদের পর এবার দক্ষিণ আফ্রিকাকে শুরুতেই জোর ধাক্কা দিল মিতালি বাহিনী।
টসে জিতে ব্যাট করতে নেমে বেশ ভালভাবে শুরু করেন ভারতের দুই ওপেনার স্মৃতি মান্ধানা ও ও পুণম রাউত। কিন্তু ১৯ রানে আউট হয়ে যান পুণম। এর পর ম্যাচের হাল ধরেন স্মৃতি। তাঁর দাপুটে ৮৪ রানের উপরে ভর করে শক্ত ভিতের উপরে দাঁড়িয়ে যায় ভারত। অধিনায়ক মিতালি রাজ করেন ৪৫ রান। শেষপর্যন্ত ভারত থামে ২১৩ রানে।
আরও পড়ুন-ওয়ার্ড অফিসে কাউন্সিলরের স্বামীর দাদাগিরি, ধরা পড়ল ভিডিওতে

ভারতের রান তাড়া করতে গিয়ে মুখ থুবড়ে পড়ে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইনআপ। ঝুলন গোস্বামীর আগুনে বোলিংয়ে হাত খুলে খেলতেই পারেনি দক্ষিণ আফ্রিকা। পাশপাশি ভালো বোলিং করেন শিখা পাণ্ডেও। একমাত্র দক্ষিণ আফ্রিকার অধিনায়াক নাইকার্ক ৪১ রান করেন। ঝুলন গোস্বামী ২৪ রান দিয়ে ৪ উইকেট নেন। অন্যদিকে শিখা পাণ্ডে ২৩ রানে ৩ উইকেট তুলে নেন। 

.