KKR: নাইটদের শিবিরে অশান্তি চরমে! অধিনায়ক মর্গ্যানের ব্যাপারে বিস্ফোরক কুলদীপ

আইপিএলের প্রথম পর্বে কুলদীপ শুধু বেঞ্চেই বসেছিলেন। 

Updated By: Sep 14, 2021, 11:58 AM IST
KKR: নাইটদের শিবিরে অশান্তি চরমে! অধিনায়ক মর্গ্যানের ব্যাপারে বিস্ফোরক কুলদীপ

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব শুরু হতে এখনও বেশ কয়েকটা দিন বাকি। তার আগেই কলকাতা নাইট রাইডার্স শিবিরে (KKR) অশান্তি চরমে। কেকেআর ক্যাপ্টেন অইন মর্গ্যানের (Eoin Morgan) ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে বসলেন দলের ক্রিকেটার কুলদীপ যাদব (Kuldeep Yadav)। 

আইপিএলের প্রথম পর্বে কুলদীপ শুধু বেঞ্চেই বসেছিলেন। অনুশীলন করেও খেলার সুযোগ পাননি নাইটদের চায়নাম্যান বোলার। এখন ক্ষোভে ফুঁসছেন কুলদীপ। ক্রিকেট পণ্ডিত আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেলে এসে বিষোদগার করেছেন তিনি। বিদেশি ক্যাপ্টেনের সঙ্গে স্বদেশী অধিনায়কের ভাবনার ফারাকের প্রসঙ্গে কুলদীপ বলেন, "বিরাট ফারাক পড়ে। আমি জানি না অইন মর্গ্যান আমাকে কীভাবে দেখে! এসব ক্ষেত্রে যোগাযোগে একটা ব্যবধান তৈরি হয়ে যায়। কোনও ভারতীয় অধিনায়ক থাকলে গিয়ে জিজ্ঞাসা করা যায় যে, কেন আমাকে খেলানো হচ্ছে না। ধরা যাক রোহিত শর্মা ক্যাপ্টেন। তাহলে আমি তাকে গিয়ে খোলা মনে জিজ্ঞাসা করতে পারি যে কীভাবে আরও উন্নতি করা যায় বা দলে আমার ভূমিকা কী! ক্যাপ্টেনকেও আগ্রহ দেখাতে হবে যে, উনি আমার থেকে কী চাইছেন। মর্গ্যানের ক্ষেত্র এটা হয় না।"

আরও পড়ুনMichael Clarke: ৭০ কোটি টাকার ম্যানসন কিনলেন ক্লার্ক, সেরে নিন ভার্চুয়াল ট্যুর

কুলদীপ আরও বলেছেন যে, ভারতীয় দলে সুযোগ না পেলে বোঝানো হয় যে, কেন কোনও প্লেয়ারকে দলে নেওয়া হল না। কিন্তু আইপিএলে কখনই এমনটা দেখেননি তিনি। কোনও ব্যাখ্যা দেওয়া হয় না ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে। কুলদীপের সংযোজন, "মনে হয় যেন আমার দক্ষতার ওপর দলের কোনও আস্থাই নেই। যখন দলে অনেকগুলো বিকল্প থাকে তখন এটাই হয়। কেকেআরে এখন অনেক স্পিনার।" কুলদীপের বক্তব্য যে একটা যোগাযোগ স্থাপনে বিরাট দূরত্ব তৈরি হয়ে যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.