Virat Kohli: কোহলির রেস্তোরাঁয় পাস্তা খেতে খরচ ৪৫০০০ টাকা! যে খবর ছড়াচ্ছে আগুনের মতো...

Does Virat Kohli’s restaurant One8 Commune serve pasta worth Rs 45,000: বিরাট কোহলির ওয়ানএইট কমিউন ফ্র্যাঞ্চাইজি রয়েছে ভারতের চার শহরে-দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে। সম্প্রতি শোনা যাচ্ছে যে, পুণে এবং মুম্বইতে এক প্লেট পাস্তার দাম নাকি ৪৫ হাজার টাকা!  

Updated By: May 16, 2023, 09:36 PM IST
Virat Kohli: কোহলির রেস্তোরাঁয় পাস্তা খেতে খরচ ৪৫০০০ টাকা! যে খবর ছড়াচ্ছে আগুনের মতো...
যে খবরে শোরগোল পড়ে গিয়েছে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, রেস্তোরাঁ ব্যবসায় পা রেখেছিলেন। কিন্তু এই ইন্ডাস্ট্রিতে একেবারেই লম্বা ইনিংস খেলতে পারেননি তাঁরা। প্যাভিলিয়নে ফিরতে হয়েছে দ্রুত। তবে ব্যতিক্রম এই প্রজন্মের ব্য়াটিং মায়েস্ত্রো বিরাট কোহলি (Virat Kohli)। শুরুতে হোঁচট খেলেও, বিরাট এখন চুটিয়ে রেস্তোরাঁ ব্যবসা সামলাচ্ছেন। ২০১৭ সালে কোহলি প্রথম হোটেল ব্যবসায় পা রেখেছিলেন। নয়াদিল্লির আরকে পুরমে চালু করেছিলেন নুয়েভা (Nueva)। শুরুতে এই রেস্তোরাঁ চার-ছক্কা হাঁকালেও পরে যদিও রেস্তোঁরা মানুষের মন থেকে উঠে যায় ধীরে ধীরে। এখন কোহলির ওয়ানএইট কমিউনের (One8 Commune) চেইন রেস্তোরাঁর রমরমা। দেশের চার শহর- দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে রয়েছে বিরাটের রেস্তোরাঁ। ওয়ানএইট কমিউনের বাহারি সব পদ অনেকেরই মনে ধরেছে। তবে আলোচনায় এসেছে একটিই পদ-হোয়াইট সস পাস্তা! অনেকের দাবি দিল্লি এবং পুণেতে এই ইতালিয়ান পদটি খাওয়ার জন্য নাকি ৪৫০০০ টাকা খরচ করতে হয়ে এক প্লেটের জন্য! এমন তথ্য সম্প্রতি ভাইরাল হয়েছে! আদৌ কি একথা সত্যি!ট

আরও পড়ুন: WATCH | Virat Kohli: কিশোরের বাংলোতেই এখন বিরাটের রেস্তোরাঁ, পুরো টিমকে ডিনারে ডাকলেন বিরুষ্কা

বিরাটের রেস্তোরাঁয় হোয়াইট সস ও চিজ পাস্তা কাস্টোমারদের অর্ডার পাওয়ার পর, তাদেরই সামনে বানানো হয়। চিজ হুইল পাস্তায় ভডকা ও ভেজিস থাকে। তাও এই ৪৫ হাজারি গুজব একেবারেই ধোপে টিকছে না। ডিএনএ জানাচ্ছে যে, জিএসটি বাদ দিয়ে এক প্লেট পাস্তার খেতে পকেট থেকে খসে ৯০০ টাকা। বহু ফুড ব্লগার্সরাও সেই কথাই বলেছেন। ঘটনাচক্রে যে চিজ হুইল থেকে পাস্তা বানানো হয়, সেই ১২ কেজির বিরাট চিজ হুইলটির দাম ৪০ হাজার টাকা। যেখান থেকে অনায়াসে একশোর ওপর পাস্তা বানানো যায়। বিরাটের দিল্লি ও পুণের রেস্তোরাঁর মেন্যু ডাইনআউট এবং জোম্যাটোতে রয়েছে। সেখানে লেখা আছে যে, চিজ হুইল পাস্তার দাম এক হাজার টাকার মধ্যেই। ৪৫ হাজার টাকার গল্প পুরোপুরি রটানো। মুম্বইয়ের জুহুতে রয়েছে কিশোর কুমারের বাংলো 'গৌরী কুঞ্জ'। সেই বাংলোর একতলা পাঁচ বছরের জন্য লিজ নিয়ে, কোহলি বানিয়েছেন রেস্তোরাঁ ওয়ানএইট কমিউন। জুহুতে রমরমিয়ে চলছে কোহলির এই ভেঞ্চার। গত ৯ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলেছিল। আর সেই ম্যাচের পর আরসিবি মহারথী বিরাট ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মাফাফ ডু প্লেসিসদের নিজেদের হোটেলে আমন্ত্রণ জানিয়ে ছিলেন। আরসিবি-র সোশ্যাল হ্যান্ডেলে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। হোস্টের ভূমিকায় বিরুষ্কার আন্তরিকতা ফুটে উঠেছে এই ভিডিয়োতে। ফাফদের চোখ মুখের হাসিই বলে দিচ্ছিল যে, তাঁরাও ভীষণ খুশি হয়েছেন এখানে আসতে পেরে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.