বাঙালির ভল্টেই কী রিওয় প্রথম পদক পাবে দেশ? উত্তর আজ রাতেই

দীপা কর্মকার । আগরতলার এই বাঙালি জিমন্যাস্টের দিকেই তাকিয়ে তামাম ভারতবাসী। এটাই তাঁর প্রথম অলিম্পিক। তার উপর পদক জয়ের হাতছানি। আজ রাত ১১.১৫ মিনিটে পদক জয়ের লক্ষ্যে নামবেন দীপা ।  অলিম্পিকের ইতিহাসে ভারতের প্রথম জিমন্যাস্টিক্স  পদকের জন্য দেশবাসী তাকিয়ে আছে দীপার দিকে । এই চাপে নার্ভাস নন দীপা ।

Updated By: Aug 14, 2016, 11:08 AM IST
বাঙালির ভল্টেই কী রিওয় প্রথম পদক পাবে দেশ? উত্তর আজ রাতেই

ওয়েব ডেস্ক: দীপা কর্মকার । আগরতলার এই বাঙালি জিমন্যাস্টের দিকেই তাকিয়ে তামাম ভারতবাসী। এটাই তাঁর প্রথম অলিম্পিক। তার উপর পদক জয়ের হাতছানি। আজ রাত ১১.১৫ মিনিটে পদক জয়ের লক্ষ্যে নামবেন দীপা ।  অলিম্পিকের ইতিহাসে ভারতের প্রথম জিমন্যাস্টিক্স  পদকের জন্য দেশবাসী তাকিয়ে আছে দীপার দিকে । এই চাপে নার্ভাস নন দীপা ।

আরও পড়ুন- একটা সোনার পদকের জন্য মৃত্যুর ভল্টেও রাজি!

বরং চূড়ান্ত যুদ্ধে নামার আগে ভিলেজের পরিবেশ তাকে আরও মোটিভেট করছে বলে দাবি দীপা কর্মকারের । আজ দীপার স্ট্র্যাটেজি কী? প্রথমে সুকাহারা ভল্ট, তারপর প্রদুনোভা ভল্ট। এই দুটো ভল্টের ওপরেই এখন সব কিছু দাঁড়িয়ে। ১২৫ কোটি দোশবাসীর চাপ আজ দীপ মাথার ওপর। পারলে ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে দীপার নাম। না পারলেও বাংলার সোনার মেয়ে হিসেবেই লোকে চিনবে আগরতলার ছটফটে ধন্যি মেয়েকে।

 ফাইনালের আগে দীপা কর্মকারের চোট নিয়ে প্রাচারিত খবরে বিরক্ত তার পরিবার। দীপার বাবা চব্বিশ ঘন্টাকে দেওয়া একান্ত সাক্ষাতকারে জানিয়ে দিলেন, খবরটি একেবারে ভিত্তিহীন। সারা দেশের প্রত্যাশা দীপার ওপরে থাকায় তাঁরাও খুব নার্ভাস বলে জানিয়েছেন দীপার বাবা দুলাল কর্মকার।

.