Sachin Tendulkar-Dinesh Karthik: 360 কার্তিকে মোহিত কিংবদন্তি! 'মাস্টার ব্লাস্টার' পোস্ট করলেন বিশেষ ভিডিও

সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) মোহিত হয়েছেন দীনেশ কার্তিকের (Dinesh Karthik) ব্যাটিংয়ে।

Updated By: Apr 14, 2022, 04:19 PM IST
Sachin Tendulkar-Dinesh Karthik: 360 কার্তিকে মোহিত কিংবদন্তি! 'মাস্টার ব্লাস্টার' পোস্ট করলেন বিশেষ ভিডিও
দীনেশ কার্তিক-সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders (KKR) জার্সিতে অত্যন্ত সাদামাটা দু'টি মরশুম কাটিয়েছেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। চলতি আইপিএলে ৫.৫ কোটি টাকায় তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (Royal Challengers Bangalore (RCB) এসেছেন। ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) টিমের হয়ে তিনি ফুল ফোটাচ্ছেন। হয়ে উঠছেন ফিনিশার। দারুণ ফর্মে ব্যাট করছেন ডিকে। শেষ ৫ ম্যাচে ১৩১-এর গড়ে করেছেন ১৩১ রান (৩২*, ১৪*, ৪৪*, ৭* ও ৩৪)। কার্তিকের ব্যাটিংয়ে মোহিত সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। 'মাস্টার ব্লাস্টার'কার্তিকের প্রশংসায় পোস্ট করলেন ভিডিও।

সচিন তাঁর অফিসিয়াল অ্যাপ হান্ড্রেড এমবি-তে (100 MB)  ভিডিও পোস্ট করে বলছেন, "আরসিবি-র লোয়ার অর্ডারে ভয়ঙ্কর প্লেয়ার দীনেশ কার্তিক। ওর ৩৬০ খেলার ক্ষমতা রয়েছে। সে স্পিনার হোক বা পেসার। ও প্রথম বল থেকেই আক্রমণ করছে। এটা কখনও মনে হচ্ছে না ও যে কার্তিক আগে থেকেই মাথার মধ্যে ভেবে নিয়েছে যে, কোন দিকে বল পাঠাবে। বল দেখছে, বুঝছে এবং খেলছে। ও যেভাবে বলের লাইন-লেন্থ বুঝে খেলছে, এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটে খুব কম ব্যাটার তেমনটা করছে।" সচিনের প্রশংসা পেয়ে আপ্লুত কার্তিক। তিনি সচিনের ভিডিও টুইট করে লিখেছেন, "যখন ক্রিকেটের গোট প্রশংসা করে, তখন মনে হয় ক্লাউড নাইনে আছি। " কলকাতা থেকে বেঙ্গালুরুতে এসে কার্তিক যেন বদলেই গিয়েছেন। ভারতের এক নতুন উইকেটকিপার-ব্যাটারকে দেখছে আইপিএল।

আরও পড়ুন: Abhishek Banerjee, EXCLUSIVE: প্রকাশ্যে এল অভিষেকের ফুটবল ক্লাব DHFC-র টিজার

আরও পড়ুন: Baby AB: ৬,৬,৬,৬! ব্রেভিসের ব্যাটে ছয়ের টর্নেডো! ধ্বংসলীলায় মোহিত 'মিস্টার আইপিএল'-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.