চোটের আঘাত সারল বঞ্চনার ঘা, জাতীয় দলে দিন্দা

অপ্রত্যাশিতভাবে ভারতীয় দলের দরজা খুলে গেল অশোক দিন্দার। ইশান্ত শর্মার বদলে প্রথম টেস্টে ভারতীয় দলে জায়গা হল দিন্দার। অনুশীলনে চোট পান ইশান্ত। তাই নির্বাচকদের সঙ্গে আলোচনার পর বাংলার এই পেসারকে পরিবর্ত হিসাবে দলে নেওয়া হল।

Updated By: Nov 13, 2012, 04:12 PM IST

অপ্রত্যাশিতভাবে ভারতীয় দলের দরজা খুলে গেল অশোক দিন্দার। ইশান্ত শর্মার বদলে প্রথম টেস্টে ভারতীয় দলে জায়গা হল দিন্দার। অনুশীলনে চোট পান ইশান্ত। তাই নির্বাচকদের সঙ্গে আলোচনার পর বাংলার এই পেসারকে পরিবর্ত হিসাবে দলে নেওয়া হল। মঙ্গলবার সকালে দিল্লি থেকে কলকাতায় ফেরার সময় বোর্ডের তরফ থেকে ফোন পান দিন্দা। দ্রুত দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে তাঁকে। মঙ্গলবার রাতে অথবা বুধবার ভোরে আমেদাবাদ উড়ে যাবেন দিন্দা।
ভারতীয় দলের ফিজিও জানান ইশান্ত শর্মার চোট প্রথম টেস্টের আগে সারবে না, তাই পরিবর্ত ক্রিকেটারকে দলে নিতে হবে। এরপরই ধোনির ইচ্ছাতে দলে নেওয়া হল ঘরোয়া প্রতিযোগিতায় দুরন্ত ছন্দে থাকা দিন্দাকে। এখন প্রশ্ন প্রথম একাদশে সুযোগ পাবেন কি বাংলার একমাত্র প্রতিনিধি? ক্রিকেটীয় হিসাব কিন্তু বলছে সম্ভাবনা একটা আছেই। যেভাবে হঠাত্‍ করে জাতীয় দলের দরজা খুলল, তেমনই আচমকা প্রথম একাদশের টিকিট মিলবে না সে গ্যারান্টি কে দিতে পারে?

.