দেশে ফিরতেই গ্রেফতার দিয়েগো মারাদোনা

বুয়েনস আইরেস ফিরতেই তাঁকে আটক করা হয়।

Updated By: May 24, 2019, 12:09 PM IST
দেশে ফিরতেই গ্রেফতার দিয়েগো মারাদোনা

নিজস্ব প্রতিবেদন : বুয়েনস আইরেস বিমানবন্দরে নামার পরই গ্রেফতার হন তিনি। এমনিতেই সব সময় বিতর্কের কেন্দ্রে থাকেন দিয়েগো মারাদোনা। এবার অবশ্য বাড়াবাড়ি রকমের কাণ্ড হয়ে গেল। প্রাক্তন বান্ধবীর অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করে পুলিস। আর্জেন্টাইন কিংবদন্তি মারাদোনা দেশের বাইরে ছিলেন। তিনি বুয়েনস আইরেস ফিরতেই তাঁকে আটক করা হয়।

আরও পড়ুন-  Copa America 2019: আর্জেন্টিনার কোপা আমেরিকা দলে সের্জিও আগুয়েরো

আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমগুলিতে মারাদোনার গ্রেফতারির খবর প্রকাশ পেয়েছে। জানানো হয়েছে, মেক্সিকো থেকে ফেরার পর বুয়েনস আইরেসে গ্রেফতার হন মারাদোনা। প্রসঙ্গত, মেক্সিকোর একটি ক্লাবে এখন কোচিং করান ফুটবলের রাজপুত্র। মারাদোনার প্রাক্তন বান্ধবী রোসিও অলিভা তাঁর বিরুদ্ধে একটি মামলা করেছিলেন। সেই মামলার জেরে ক্ষতিপূরণ দিতে হত মারাদোনাকে। কিন্তু তিনি সেটা দেননি।

আরও পড়ুন-  FIFA World Cup 2022: কাতার বিশ্বকাপে দল সংখ্যা বাড়ছে না, জানিয়ে দিল ফিফা

জানা গিয়েছে, মারাদোনার বিরুদ্ধে ৯ মিলিয়ন ডলারের মামলা করেছিলেন রোসিও অলিভা। ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু গত বছর ডিসেম্বরে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। এর পর থেকেই ঝামেলা চলতে থাকে। মারাদোনার বিরুদ্ধে শারীরীক নিগ্রহের অভিযোগ করেছিলেন রোসিও। গ্রেফতারির পর মারাদোনাকে ফের মামলার জন্য নোটিস ধরানো হয়েছে। ১৩ জুন পরবর্তী শুনানি।

.