সময়টা ভালো যাচ্ছে না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের

সময়টা সত্যি ভালো যাচ্ছে না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের। এবার ফিফার কাছ থেকেও ধাক্কা খেতে হল তাদের। ৭ই জুলাই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে যুব বিশ্বকাপের ড্র। সেই অনুষ্ঠানে কিংবদন্তি দুই ফুটবলারকে পাঠানোর কথা ফিফার। ভারতের ফুটবল দর্শকদের কথা ভেবে মেগা এই অনুষ্ঠানে ফুটবলার রাজপুত্র দিয়েগো মারাদোনা আর ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনাল্ডিনহোকে চেয়েছিল এআইএফএফ।

Updated By: Jun 17, 2017, 11:07 PM IST
সময়টা ভালো যাচ্ছে না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের

ওয়েব ডেস্ক : সময়টা সত্যি ভালো যাচ্ছে না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের। এবার ফিফার কাছ থেকেও ধাক্কা খেতে হল তাদের। ৭ই জুলাই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে যুব বিশ্বকাপের ড্র। সেই অনুষ্ঠানে কিংবদন্তি দুই ফুটবলারকে পাঠানোর কথা ফিফার। ভারতের ফুটবল দর্শকদের কথা ভেবে মেগা এই অনুষ্ঠানে ফুটবলার রাজপুত্র দিয়েগো মারাদোনা আর ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনাল্ডিনহোকে চেয়েছিল এআইএফএফ।

আরও পড়ুন- কনফেড কাপের প্রথম ম্যাচে পর্তুগালের সামনে মেক্সিকো

ভারতের অধিকাংশ ফুটবল প্রেমীই হয় ব্রাজিল,নয় আর্জেন্টিনার সমর্থক। সেই কারণেই লেজেন্ড হিসাবে মারাদোনা আর রোনাল্ডিনহোকে পছন্দ ছিল ফেডারেশনের। তবে ফিফার তরফ থেকে এআইএফএফকে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছে যে যুব বিশ্বকাপের ড্র তে থাকতে পারবেন না রোনাল্ডিনহো বা মারাদোনা কেউই। মারাদানো-রা না এলেও অন্য দুই লেজেন্ড আসবেন মুম্বইয়ে।

.