Fact Check | Alica Schmidt | Paris Olympics 2024: সকলের সঙ্গেই উদ্দাম যৌনাচার! 'বিশ্বের সবচেয়ে সুন্দরী অ্যাথলিট' কি আদৌ করেছেন এমন?

World’s Sexiest Athlete Alica Schmidt Physical Relations With Everyone: অলিম্পিক্সে সকলের সঙ্গেই উদ্দাম যৌনাচার করেছেন অ্যালিসা স্মিট! এমনটাই শোনা যাচ্ছে  'বিশ্বের সবচেয়ে সুন্দরী' অ্যাথলিটের সম্বন্ধে! আদৌ কি তা ঠিক?  

Updated By: Aug 13, 2024, 06:34 PM IST
Fact Check | Alica Schmidt | Paris Olympics 2024: সকলের সঙ্গেই উদ্দাম যৌনাচার! 'বিশ্বের সবচেয়ে সুন্দরী অ্যাথলিট' কি আদৌ করেছেন এমন?
অলিম্পিক্সে সকলের সঙ্গেই উদ্দাম যৌনাচার করেছেন অ্যালিসা স্মিট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বিশ্বের সবচেয়ে সুন্দরী অ্যাথলিট' এবং 'বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী অ্যাথলিট'-এর মতো শব্দবন্ধেই তিনি ভূষিত। তাঁকে দেখলে চোখ সরানো যায় না। কথা হচ্ছে অ্যালিসা স্মিটকে (Alica Schmidt) নিয়ে। বছর পঁচিশের ৫ ফুট ৯ ইঞ্চির জার্মান রানার টিকটক স্টার এবং মডেলও।

সদ্য়সমাপ্ত প্য়ারিস অলিম্পিক্সের পর তাঁকে নিয়ে বিস্তর চর্চা হচ্ছে। যদিও অ্যালিসার ৪X৪০০ মিটার রিলে টিম ফাইনালে উঠতে পারেনি। জার্মান টিম ৩ ঘণ্টা ২৬ মিনিট ৯৫ সেকেন্ডে দৌড় শেষ করে সাতে থেমেছিল। প্রথম চার দলই কোয়ালিফাই করে ফাইনালে।

আরও পড়ুন: 'আমি নাকি ১.৫ কোটি পেয়েছি! কার থেকে, কিসের জন্য?' টাকার প্রসঙ্গে ফুঁসছেন অশ্বিনী

এখন প্রশ্ন কেন আলোচনায় অ্য়ালিসা? ইনস্টাগ্রামে অ্যাডাল্টসোসাইটি নামের একটি পেজ থেকে অ্যালিসার ছবি শেয়ার করে লেখা হয়েছে যে, তিনি নাকি প্য়ারিস অলিম্পিক্সে সকলের সঙ্গেই উদ্দাম যৌনাচার করেছেন। এই খবর একেবারেই ভুয়ো। কারণ এই পেজ মূলত মিম কন্টেন্ট ও মজার কন্টেন্ট শেয়ার করে থাকে। ফলে এই খবরের কোনও সত্য়তা নেই। একাধিক সূত্রও তা নিশ্চিত করেছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ঘটনাচক্রে অ্যালিসা সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয়। ৫.৭ মিলিয়ন মানুষ তাঁকে ইনস্টাগ্রামে ফলো করেন। এই মঞ্চে প্রায়ই নিজের ছবি শেয়ার করেন অ্যালিসা। প্যারিস অলিম্পিক্সেরও অনেক ছবি শেয়ার করেছেন জার্মান ব্লন্ড। প্যারিস অলিম্পিকে আসার পর তাঁকে খুবই খুশি দেখাচ্ছিল। প্যারিসে এসেও তাঁর আনন্দ প্রকাশ করে ছবি পোস্ট করে, ক্যাপশনে লিখেছিলেন, 'যখন স্বপ্ন সত্যি হয়।' বোঝাই যাচ্ছে যে, কোথাও খ্য়াতির বিড়ম্বনাই অ্যালিসাকে এই মিথ্য়া খবরে জড়িয়ে দিল।

আরও পড়ুন: নিজের দেশেই ফিরতে পারছেন না সাকিব! ভয়ে থরথরিয়ে কাঁপছেন...পাড়ি জমাচ্ছেন পাকিস্তানে

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.