ধোনির একমুখে দু কথা, একবার বলছেন 'এটা কিনুন', তো পরক্ষণে অন্যটা

মহেন্দ্র সিং ধোনি একবার বিজ্ঞাপনে বলছেন, লাভা মোবাইল কিনুন। তো পরের বিজ্ঞাপনেই বলছেন, Lyf Handsets কিনুন। একজন সেলেব্রিটি একই জিনিসের এভাবে প্রতিযোগী দুই সংস্থার একই সঙ্গে বিজ্ঞাপন করছেন সেটা দেখা যায় না। মানে মনে করুন শাহরুখ খান একবার পেপসির বিজ্ঞাপনে বলছেন,ড্রিঙ্ক পেপসি। তো পরক্ষণে বলছেন, ঠান্ডা মতলব কোকাকোলা। বিজ্ঞাপন জগতে এই জিনিসটা নিষিদ্ধ। কিছুতেই করা যায় না। কিন্তু এরপরেও অদ্ভূত এক নিয়মের কারণে ধোনি একই সঙ্গে দুটি আলাদা সংস্থার মোবাইল সেট বিক্রির কোম্পানির হয়ে প্রচার করছেন।

Updated By: Jun 19, 2016, 01:05 PM IST
ধোনির একমুখে দু কথা, একবার বলছেন 'এটা কিনুন', তো পরক্ষণে অন্যটা

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি একবার বিজ্ঞাপনে বলছেন, লাভা মোবাইল কিনুন। তো পরের বিজ্ঞাপনেই বলছেন, Lyf Handsets কিনুন। একজন সেলেব্রিটি একই জিনিসের এভাবে প্রতিযোগী দুই সংস্থার একই সঙ্গে বিজ্ঞাপন করছেন সেটা দেখা যায় না। মানে মনে করুন শাহরুখ খান একবার পেপসির বিজ্ঞাপনে বলছেন,ড্রিঙ্ক পেপসি। তো পরক্ষণে বলছেন, ঠান্ডা মতলব কোকাকোলা। বিজ্ঞাপন জগতে এই জিনিসটা নিষিদ্ধ। কিছুতেই করা যায় না। কিন্তু এরপরেও অদ্ভূত এক নিয়মের কারণে ধোনি একই সঙ্গে দুটি আলাদা সংস্থার মোবাইল সেট বিক্রির কোম্পানির হয়ে প্রচার করছেন।

লাভা হল ধোনির ব্যক্তিগত স্পন্সর কোম্পানি। অন্যদিকে, ধোনির আইপিএলের হয়ে স্পন্সর হল Lyf Handsets। যেখানে কোহলি, রাহানে, অশ্বিন, বিনি, কঙ্গনা রানওয়াতের সঙ্গে এই কোম্পানির সেটের বিজ্ঞাপন করছেন মাহি।

মার্কেটিং বিশেষজ্ঞরা বলছেন, ভারতে এই ধরনের জিনিস তো বেশ নতুন বটেই। এতে ক্রেতারা কিছুটা হলেও বিভ্রান্ত হন। তবে আইপিএল শেষ হওয়ার পর Lyf Handsets-এর বিজ্ঞাপনে ধোনিকে দেখা যাচ্ছে না।

.