Devon Conway: ব্যাটে ঘুষি মেরে ভাঙলেন হাত! বিশ্বকাপ থেকে বিদায় কিউয়ি ব্যাটারের!

হতাশায় বছর তিরিশের বাঁ-হাতি ক্রিকেটার ব্য়াটে সজোরে ঘুষি মারেন।

Updated By: Nov 12, 2021, 02:24 PM IST
Devon Conway: ব্যাটে ঘুষি মেরে ভাঙলেন হাত! বিশ্বকাপ থেকে বিদায় কিউয়ি ব্যাটারের!
ডেভন কনওয়ে

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের ফাইনালে (T20 World Cup Final) উঠেছে নিউজিল্যান্ড। ইংরেজদের ১৬৬ রান তাড়া করে পাঁচ উইকেটে ম্যাচ জিতেছিল কিউয়িরা। এই ম্যাচে নিউজিল্যান্ডের ব্যাটার ডেভন কনওয়ে (Devon Conway) চারে ব্যাট করতে নেমে ৩৮ বলে ঝকঝকে ৪৬ রানের ইনিংস খেলেন। কিন্তু লিয়াম লিভিংস্টোনের বলে জস বাটলারের হাতে স্টাম্প আউট হয়ে যাওয়াটা মেনে নিতে পারেননি। আউট হওয়ার হতাশায় বছর তিরিশের বাঁ-হাতি ক্রিকেটার ব্য়াটে সজোরে ঘুষি মারেন। আর এহেন আচরণই বিপত্তি ডেকে আনল তাঁর। হাত ভেঙে শুধু বিশ্বকাপ থেকেই বিদায় নিলেন না তিনি, আসন্ন ভারত সফরেও খেলা হবে না তাঁর!

আরও পড়ুন: India vs New Zealand: কানপুরে ক্যাপ্টেন রাহানে, টেস্ট দল ঘোষণা ভারতের

কিউয়ি কোচ গ্যারি স্টিড বলেন, "ডেভন একেবারে ভেঙে পড়েছে। এই মুহূর্তে ওর চেয়ে হতাশ আর কেউ নেই। আমরা জানি ও দেশের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য কতটা মুখিয়ে থাকে। আমরা ওর সঙ্গেই আছি। মাঠে ও যেটা করেছে সেটা অত্যন্ত অসচেতন একটা প্রতিক্রিয়া ছিল। এটা মোটেই স্মার্ট কাজ নয়। ওর এই চোট দুর্ভাগ্যজনক। ও দলের হয়ে সমর্থন করবে মাঠের বাইরে থেকে। ওর পক্ষে টি-২০ বিশ্বকাপের ফাইনাল খেলা সম্ভব নয়। আমাদের হাতে সময় নেই যে, ওর কোনও বিকল্প নিয়ে আসতে পারব। আগামী সপ্তাহে ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলার আগে ডেভন দেশে ফিরে যাবে চিকিৎসার জন্য।"  টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) শেষ করেই ভারতে আসছে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। তিনটি টি-২০ ও জোড়া টেস্টের সিরিজ খেলতে এই দেশে পা রাখছে কিউয়িরা। বড় দুই অ্যাসাইনমেন্টে ডেভনকে না পাওয়া নিঃসন্দেহে বড় ধাক্কা কিউয়ি শিবিরে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.