এবার খুনের তথ্যপ্রমাণ নষ্ট করার অভিযোগ! আরও বিপাকে অলিম্পিক্স পদকজয়ী Sushil Kumar

ভারতীয় দণ্ডবিধির ২০১ ধারায় সুশীলকে অভিযুক্ত করতে চলেছে পুলিশ!

Updated By: May 31, 2021, 06:51 PM IST
এবার খুনের তথ্যপ্রমাণ নষ্ট করার অভিযোগ! আরও বিপাকে অলিম্পিক্স পদকজয়ী Sushil Kumar

নিজস্ব প্রতিবেদন: যত সময় গড়াচ্ছে তত বিপাকে পড়ছেন সুশীল কুমার (Sushil Kumar)! তরুণ কুস্তিগীর সাগর রানা হত্যাকাণ্ডে অলিম্পিক্স পদকজয়ীর রেহাই পাওয়ার রাস্তা ক্রমেই কঠিন হয়ে উঠছে। এবার জানা যাচ্ছে দিল্লি পুলিস সুশীলের বিরুদ্ধে খুনের তথ্যপ্রমাণ নষ্ট করার অভিযোগ আনতে চলেছে। তাঁর ভারতীয় দণ্ডবিধির ২০১ ধারায় সুশীলকে অভিযুক্ত করতে চলেছে পুলিশ! 

ইন্ডিয়া টুডে-র রিপোর্ট বলছে যে দিল্লি পুলিসের দাবি, সুশীল নাকি মোবাইল ফোন এবং ভিডিও ফুটেজ নষ্ট করার চেষ্টা করেছেন। সুশীল পুলিসকে তদন্তে সাহায্যও করছেন না বলেই অভিযোগ। সুশীলের সেই মোবাইল খোঁজারও চেষ্টা করছে পুলিস। যা দিয়ে প্রথমে ভিডিও শুট করা হয় এবং পরে ছড়িয়ে পড়তে পারে ভেবে সুশীল তা নষ্ট করার চেষ্টা করেন! পুলিসের হাতে ধরা পরার আগে সুশীল ঠিক যে যে জায়গায় পালিয়ে বেরিড়েছেন, সেই প্রত্যেকটা জায়গায় পুলিশ যাবে। সোমবার পুলিশ সুশীলকে নিয়ে হরিদ্বারে গিয়েছিল। ওখানেও সুশীলকে পুলিস জিজ্ঞাসাবাদ করে। ছত্রশাল স্টেডিয়ামে ঘটনার দিন সুশীল যে পোশাক পরেছিলেন, সেই পোশাকেরও খোঁজে আছে পুলিশ।

আরও পড়ুন: কুস্তিগীর খুনের ঘটনায় আরও ৪ দিন পুলিসি হেফাজতে অলিম্পিক্স পদকজয়ী Sushil Kumar

সুশীলেক ও তাঁর সহযোগী অজয় কুমার শেরাওয়াতের আরও চার দিনের পুলিসি হেফাজত বেড়েছে। আদালত জানিয়েছে, আইন সকলের জন্য সমান। তার ঊর্ধ্বে কেউ নয়। সুশীল ও অজয় কুমারের বিরুদ্ধে তদন্তে অসহযোগিতা করার অভিযোগও এনেছেন সরকারী পক্ষের আইনজীবীরা। কুস্তিগীর হত্যাকাণ্ডে সুশীলকে 'মাস্টারমাইন্ড'ও বলা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.