Prithvi Shaw: হাসপাতাল থেকে ছাড়া পেয়ে হোটেলে ফিরলেন পৃথ্বী শ

আগামিকাল দিল্লি খেলবে পঞ্জাবের বিরুদ্ধে (DC VS PBKS)। সেই ম্যাচে পৃথ্বী (Prithvi Shaw) খেলবে কিনা, তা এখনই বলা যাচ্ছে না। তবে দিল্লি যদি প্লে-অফে কোয়ালিফাই করে, তাহলে পৃথ্বী দলে ফিরবেন, তা এখনই বলা যায়।

Updated By: May 15, 2022, 02:45 PM IST
Prithvi Shaw: হাসপাতাল থেকে ছাড়া পেয়ে হোটেলে ফিরলেন পৃথ্বী শ
হাসপাতাল থেকে ছাড়া পেলেন পৃথ্বী

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টিম হোটেলে ফিরলেন। রবিবার বিবৃতি দিয়ে জানিয়ে দিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। লখনউয়ের বিরুদ্ধে শেষবার দিল্লির জার্সিতে খেলেছিলেন পৃথ্বী। টাইফয়েডের জন্য পৃথ্বীকে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। গত রবিবার পৃথ্বী নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তাঁর অসুস্থতার খবর জানান। তিনি লিখেছিলেন, "হাসপাতালে ভর্তি হয়েছি। জ্বর থেকে সেরে উঠছি। সকলের শুভকামনার জন্য ধন্যবাদ। দ্রুত অ্যাকশনে ফিরব।" পৃথ্বীকে এখন দিল্লির মেডিক্যাল টিম পর্যবেক্ষণে রাখবে।

আগামিকাল দিল্লি খেলবে পঞ্জাবের বিরুদ্ধে। সেই ম্যাচে পৃথ্বী খেলবে কিনা, তা এখনই বলা যাচ্ছে না। তবে দিল্লি যদি প্লে-অফে কোয়ালিফাই করে, তাহলে পৃথ্বী দলে ফিরবেন, তা এখনই বলা যায়। চলতি মরশুমে পৃথ্বী অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের (David Warner) সঙ্গে দুরন্ত ওপেনিং জুটি বেঁধেছিলেন। পাওয়ারপ্লে-তে ইন্দো-অজি জুটির স্ট্রাইক-রেট ছিল চোখ ধাঁধানো। তাঁরাই ম্যাচের টেম্পোটা বেঁধে দিতেন। বাকি কাজ ঋষভ পন্থ ও রোভম্য়ান পাওয়েলরা করেছেন। দিল্লিকে টানা দুই ম্যাচ জিতেই শেষ চারে যাওয়ার আশা জিইরে রাখতে হবে।

আরও পড়ুন: Andrew Symonds death: বাইশগজের লড়াই থেকে একাধিক বিতর্ক, শেষযাত্রায় মিশে গেলেন ওয়ার্ন-সাইমন্ডস

আরও পড়ুনAndrew Symonds death: প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বছর ৪৬-এর ক্রিকেট কিংবদন্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.