Deepak Chahar, IPL 2022: হ্যামস্ট্রিং সারাতে গিয়ে পিঠে চোট! অনিশ্চিত ১৪ কোটির CSK বোলার

টি-টোয়েন্টি ফরম্যাটে তিনি টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ সদস্য। এরমধ্যে চলতি বছর অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসছে। 

Updated By: Apr 12, 2022, 04:06 PM IST
Deepak Chahar, IPL 2022: হ্যামস্ট্রিং সারাতে গিয়ে পিঠে চোট! অনিশ্চিত ১৪ কোটির CSK বোলার
কবে মাঠে ফিরবেন দীপক চাহার? ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মাঠে ও মাঠের বাইরে একেবারে বিধ্বস্ত চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এমনিতে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) -মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) দলের পারফরম্যান্স ভাল নয়। এরমধ্যে চোট পাওয়া দীপক চাহারের (Deepak Chahar) মাঠে ফেরা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ১৪ কোটির এই জোরে বোলার কি আদৌ চলতি আইপিএল-এ (IPL 2022) খেলতে পারবেন? উঠে গিয়েছে একরাশ প্রশ্ন। 

সুত্র মারফত জানা গিয়েছে যে হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে এবার পিঠে চোট পেয়েছেন দীপক। ফলে কবে তিনি সুস্থ হয়ে মাঠে নামতে পারবেন সে বিষয়ে সংশয় দেখা দিয়েছে। চাহারের চোট কতটা গুরুতর কিংবা নতুন চোট তিনি কতটা সারিয়েছেন সেই এখনও সিএসকে-কে কোনও রিপোর্ট পাঠায়নি বিসিসিআই-এর (BCCI) জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি (National Cricket Academy)। 

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দীপক। এরপর তিনি প্রায় দেড় মাস এনসিএ-তে ছিলেন। শোনা যাচ্ছে তাঁর পুরানো চোট এখনও সারেনি। এরমধ্যে আবার পিঠে চোট পেয়েছেন তিনি। ফলে তাঁর আইপিএল থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা বেড়ে গিয়েছে। 

টি-টোয়েন্টি ফরম্যাটে তিনি টিম ইন্ডিয়ার (Team India) গুরুত্বপূর্ণ সদস্য। এরমধ্যে চলতি বছর অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি (World T20) বিশ্বকাপের আসর বসছে। ক্রিকেট পন্ডিতদের মতে ভারতীয় দলকে ভাল ফল করতে হলে ফিট দীপককে দরকার। তাই নাকি তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বোর্ড। সুস্থ না হওয়া পর্যন্ত তাঁকে কোনও ভাবেই আইপিএল খেলার অনুমতি দেবে না সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বোর্ড। 

আরও পড়ুন: RCBvsCSK, IPL 2022: দক্ষিণী ডার্বির আগে Faf du Plessis, Stephen Fleming-এর পুনর্মিলন, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Wriddhiman Saha vs Journalist: ঋদ্ধি বনাম সাংবাদিক বিতর্কের রায় কবে জানাবে BCCI? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.