David Warner: এর আগে রোহিত পেরেছিলেন, এবার ওয়ার্নার করে দেখালেন এই কাজ!

ডেভিড ওয়ার্নার (David Warner) অনন্য রেকর্ড করলেন পঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে।

Updated By: Apr 21, 2022, 01:26 PM IST
David Warner: এর আগে রোহিত পেরেছিলেন, এবার ওয়ার্নার করে দেখালেন এই কাজ!
অনন্য রেকর্ড ডেভিড ওয়ার্নারের

নিজস্ব প্রতিবেদন: অজি অলরাউন্ডার ডেভিড ওয়ার্নার (David Warner) তাঁর বর্ণাঢ্য় আইপিএল (Indian Premier League) কেরিয়ারে আরও এক মাইলস্টোন স্থাপন করলেন। গত বুধবার ওয়ার্নার মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium in Mumbai) পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ১০০০ রান পূর্ণ করলেন। ওয়ার্নার আইপিএল ইতিহাসের প্রথম ক্রিকেটার হিসাবে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে এই রেকর্ড করলেন। 

ওয়ার্নারের মতো নজির রয়েছে রোহিত শর্মারও। যদিও মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন এই রেকর্ড করেন কলকাতা ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে। রোহিত ১০১৮ রান রয়েছে কেকেআরের (KKR) বিরুদ্ধে ৩০ ম্যাচে। প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে ওয়ার্নারের এখন রান সংখ্যা ১০০৫, এরপরেই রয়েছেন শিখর ধাওয়ান (৮৭৪) ও  সুরেশ রায়না (৮২২)

করোনার (COVID-19) ধাক্কা সামলে গত বুধবার শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) খেলেছিল পঞ্জাব কিংসের  (Punjab Kings) বিরুদ্ধে। টস জিতে ঋষভ পন্থ ব্যাট করতে পাঠিয়ে ছিলেন ময়াঙ্ক আগরওয়ালের পঞ্জাবকে। কিন্তু দিল্লির বোলারদের দাপটে মাত্র ১১৫ রানে গুটিয়ে যায় ময়াঙ্ক অ্যান্ড কোং। এই রান তাড়া করতে নেমে দিল্লি মাত্র ১ উইকেট হারিয়ে ৫৭ বল হাতে রেখে ম্যাচ বার করে নেয় অনায়াসে। দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার ওপেন করতে নামেন। পৃথ্বী ২০ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলে ফিরে যান। এরপর ওয়ার্নার (৩০ বলে ৬০) ও সরফরাজ খান (১৩ বলে ১২) অপরাজিত থেকে হেসে খেলে ম্যাচ বার করে দেন।

আরও পড়ুন: Kieron Pollard: Chris Gayle-এর আগেই অবসর! পোলার্ডের সিদ্ধান্তে হতবাক 'ইউনিভার্স বস'

আরও পড়ুন Sunil Narine On Kieron Pollard: 'ওর ওয়েস্ট ইন্ডিজকে আরও অনেক কিছু দেওয়ার ছিল!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.