David Warner: পরিবার ও আইপিএল নিয়ে ওয়ার্নারের আবেগি পোস্ট! চোখে জল আনবে ফ্যানদের

রবিবার ওয়ার্নার টিমের সঙ্গে ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, "দিল্লি ক্যাপিটালসের সকল সদস্য়কে আমি এবং আমাদের পরিবার ধন্য়বাদ জানাই, আমাদরকে এভাবে গ্রহণ করার জন্য। এই ভালবাসা ও সমর্থের জন্য কোনও ধন্যবাদই যথেষ্ট নয়। আমাদের পরিবারের অংশ করার জন্য আজীবন কৃতজ্ঞ।"

Updated By: May 22, 2022, 07:47 PM IST
David Warner: পরিবার ও আইপিএল নিয়ে ওয়ার্নারের আবেগি পোস্ট! চোখে জল আনবে ফ্যানদের
ওয়ার্নার নিজের আবেগ সামলাতে পারলেন না!

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৬৯ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। গত শনিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে  (Wankhede Stadium in Mumbai) এই ম্যাচের ওপরেই নির্ভর করছিল দুই দলের প্লে-অফে যাওয়ার ভাগ্য। মুম্বইয়ের কাছে পাঁচ উইকেটে হেরেই দিল্লি আইপিএল থেকে ছিটকে যায়। এবার দিল্লিকে নিয়ে ইনস্টাগ্রামে আবেগি পোস্ট করলেন দলের অজি ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)

রবিবার ওয়ার্নার টিমের সঙ্গে ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, "দিল্লি ক্যাপিটালসের সকল সদস্য়কে আমি এবং আমার পরিবার ধন্য়বাদ জানাই, আমাদেরকে এভাবে গ্রহণ করার জন্য। এই ভালবাসা ও সমর্থের জন্য কোনও ধন্যবাদই যথেষ্ট নয়। আমাদের পরিবারের অংশ করার জন্য আজীবন কৃতজ্ঞ। আমি জানি যে, প্রত্যাশিত রেজাল্ট আসেনি। কিন্তু প্রতিটি প্লেয়ার, কোচ, সাপোর্ট স্টাফ, ডিজিটাল টিমের সকলে সবটা উজাড় করে দিয়েছে। আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব। ফ্যানদের সবসময়ের জন্য ধন্যবাদ। এটা সবসময় বলেছি। আপনাদের ভালবাসা ছাড়া আমরা কিছুই করতে পারব না। আমরা এভাবেই বিনোদন দিতে থাকব। আপনারা নিরাপদে থাকবেন। নিজেদের যত্ন নেবেন।"

চলতি বছর আইপিএল নিলামের আগে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad, SRH) ওয়ার্নারকে ছেড়ে দেয়। দিল্লি ৬ কোটি ২৫ লক্ষ টাকায় ওয়ার্নারকে নেয়। ১২ ম্য়াচে ওয়ার্নার ৪৩২ রান করেন ১৫০.২২-এর স্ট্রাইক রেটে। ওয়ার্নারের গড় ছিল ৪৮.০০।

আরও পড়ুন: Rohit Sharma: আইপিএলের পর হতাশ রোহিত! ইংল্যান্ড সফরের আগে তাঁকে ভাবাচ্ছে এই বিষয়!

আরও পড়ুনBCCI Selection Meeting: টি-২০ দল ঘোষণা ভারতের, প্রত্যাবর্তন দীনেশ-হার্দিকের, সুযোগ উমরান-অর্শদীপের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.