কোহলির প্রেমে হাবুডুবু খাওয়া ক্রিকেটার এবার Ashwin কে দিলেন সুকৌশলে বার্তা!

ড্যানিকে ও ব্রিটিশ দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন আর অশ্বিন

Updated By: Jul 15, 2021, 07:06 PM IST
কোহলির প্রেমে হাবুডুবু খাওয়া ক্রিকেটার এবার Ashwin কে দিলেন সুকৌশলে বার্তা!

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলতে তাদের দেশেই এসেছেন মিতালি রাজ ও হরমনপ্রীত কৌররা। ভারতীয় মহিলা দলের ইংল্যান্ড সফর এবারের মতো শেষ। মিশ্র অনুভূতি নিয়েই দেশে ফিরবেন মিতালিরা। টেস্ট ড্র করলেও ওয়ানডে ও টি-২০ সিরিজ খুইয়েছে ভারত।

টি-২০ সিরজের শেষ ম্যাচে ব্রিটিশ তারকা ব্যাটার ড্যানিয়েল ওয়াটের ব্যাটে (৫৬ বলে ৮৯) ভর করে হিথার নাইটরা তৃতীয় ম্যাচ জয়ের সঙ্গেই সিরিজও পকেটে পুরে ফেলেন। এই মুহূর্তে ভারতের পুরুষ দলও রয়েছে ইংল্যান্ডে। ড্যানিকে ও ব্রিটিশ দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন ভারতের এক নম্বর স্পিনার আর অশ্বিন (Ravi Ashwin)। আর তাতেই মজার উত্তর দেন ড্যানি। আসন্ন ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্টের জন্যও সুকৌশলে বার্তা দিয়ে দেন ইংল্যান্ডের স্টার ব্যাটার।

আরও পড়ুন: Pant র পর COVID-19 পজিটিভ ভারতের সাপোর্ট স্টাফ! নিভৃতবাসে গেলেন Wriddhiman Saha

অশ্বিন টুইটারে লেখেন, "ড্যানি ওয়াট তোমার থেকে কোয়ালিটি নক দেখলাম। ইংল্যান্ড দলকে শুভেচ্ছা দুরন্ত সিরিজ জয়ের জন্য। ভারতও একই ভাবে মুগ্ধ করেছে।" এর উত্তরে ড্যানি লেখেন, "অনেক ধন্যবাদ অশ্বিন। আপনার মতো একজন কিংবদন্তির থেকে এরকম শুনতে কার না ভাল লাগে! আমাদের ছেলের বিরুদ্ধেও গুড লাক জানাই আপনাকে, তবে বেশি না!"

ড্যানির কথা বললেই ফ্যানেদের মনে পড়ে যায় ২০১৪ সালে তাঁর বিরাট কোহলির প্রতি প্রেমের কথা। ভারতীয় দলের অধিনায়ককে সরাসরি বিয়ের প্রস্তাব দেন তিনি। যদিও পরে ড্যানির সঙ্গে সচিন পুত্র অর্জুন তেন্ডুলকরের সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা গিয়েছিল। ড্যানি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। শুধু ভারতেরই নন, অনান্য দেশের ক্রিকেটারদের পোস্টেও তাঁর প্রতিক্রিয়া জানান তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.