দ্রোগবার পায়ের জাদু কি দেখা যাবে আইএসএলে?

দ্বিতীয়বারের ইন্ডিয়ান সুপার লিগে কি দিদিয়ে দ্রোগবার পায়ের জাদু দেখা যাবে? সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আইএসএলের তিন ফ্রাঞ্চাইজি অ্যাটলেটিকো দ্য কলকাতা, কেরল ব্লাস্টার্স ও পুণে সিটি এফসি এখনও তাদের মার্কি ফুটবলার চূড়ান্ত করেনি। মার্কি হিসেবে এটিকে কর্তাদের নজরে রয়েছে হেল্ডার পস্তিগা ও রুই কস্তা। 

Updated By: Jul 18, 2015, 09:21 PM IST
দ্রোগবার পায়ের জাদু কি দেখা যাবে আইএসএলে?

ব্যুরো: দ্বিতীয়বারের ইন্ডিয়ান সুপার লিগে কি দিদিয়ে দ্রোগবার পায়ের জাদু দেখা যাবে? সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আইএসএলের তিন ফ্রাঞ্চাইজি অ্যাটলেটিকো দ্য কলকাতা, কেরল ব্লাস্টার্স ও পুণে সিটি এফসি এখনও তাদের মার্কি ফুটবলার চূড়ান্ত করেনি। মার্কি হিসেবে এটিকে কর্তাদের নজরে রয়েছে হেল্ডার পস্তিগা ও রুই কস্তা। 

দুই পর্তুগিজ ফুটবলারের মধ্যে সৌরভের দলের জার্সি পরার দিকে এগিয়ে পস্তিগা। অন্যদিকে জন আনা রিসার সঙ্গে একপ্রস্থ কথা বলেছে ব্লাস্টার্স। পুণের নজরে রয়েছেন রোমানিয়ান স্ট্রইকার আদ্রিয়ান মুতু। তবে এই তিন ফ্রাঞ্চাইজি এখনও তাদের মার্কি চূড়ান্ত করেনি। এই পরিস্থিতিতে উঠে আসছে দ্রোগবার নাম। যা পুরো চিত্রটা বদলে দিতে পারে। গত মরশুমে চেলসির হয়ে খেলার পর এই মুহূর্তে ক্লাব নেই আইভরি কোস্টের সেরা তারকার। তবে আইএসএলে দ্রোগবার খেলার বিষয়ে সবচেয়ে বড় বাধা অর্থ। নিয়ম অনুযায়ী একুশ কোটি টাকায় দল গড়তে হবে সব ফ্রাঞ্চাইজিকে। তার মধ্যে ষোল কোটি টাকায় বিদেশি ফুটবলারদের নিতে হবে। গত মরশুমে ইপিএলে খেলে আসা দ্রোগবা এত কম টাকায় আইএসএলে খেলবেন কিনা সেটা নিয়ে অবশ্য প্রশ্ন থেকেই যাচ্ছেন।

.