করোনার সঙ্গে মোকাবিলা যেন কঠিন পিচে টেস্ট ম্যাচ বাঁচানোর লড়াই, বলছেন সৌরভ

ভারতে প্রতিদিনই বাড়ছে সংক্রমনের সংখ্যা। মৃতের সংখ্যাও বেড়েই চলেছে। বিরাট ধাক্কা খেয়েছে বিশ্ব অর্থনীতি। সব মিলিয়ে একটা কঠিন পরিস্থিতি।

Updated By: May 4, 2020, 12:48 PM IST
করোনার সঙ্গে মোকাবিলা যেন কঠিন পিচে টেস্ট ম্যাচ বাঁচানোর লড়াই, বলছেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতির সঙ্গে কঠিন পিচে টেস্ট ক্রিকেট খেলার তুলনা করলেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। এক মাসের ওপর কেটে গিয়েছে। এখনও মারন ভাইরাসের দাপট অব্যাহত। ভারতে প্রতিদিনই বাড়ছে সংক্রমনের সংখ্যা। মৃতের সংখ্যাও বেড়েই চলেছে। বিরাট ধাক্কা খেয়েছে বিশ্ব অর্থনীতি। সব মিলিয়ে একটা কঠিন পরিস্থিতি।

এই অবস্থায় দাঁড়িয়ে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলছেন, "বর্তমান পরিস্থিতি অনেকটা কঠিন পিচে টেস্ট খেলার মতো। বল সিম করছে, আবার স্পিনও হচ্ছে। ব্যাটসম্যানদের ভুল করার কোনও জায়গা নেই। সামান্য ভুল মানেই আউট। এই পরিস্থিতির মধ্যেও রান করে ম্যাচ জিততে হবে।" আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সৌরভের মতো ডাকাবুকো অধিনায়কও আতঙ্কিত।

প্রায় প্রত্যেকের বাড়িতে নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে আসছেন অনেকেই। তাঁদের নিয়ে ভয় হচ্ছে সৌরভের। তাঁদের জন্য করুণাও হচ্ছে তাঁর। যত দ্রুত সম্ভব এই পরিস্থিতি থেকে রেহাই চান প্রাক্তন ভারত অধিনায়ক। আর তার জন্য দাঁতে দাঁত চেপে লড়াইয়ের পরামর্শই দিচ্ছেন মহারাজ।

আরও পড়ুন - মানসিক যন্ত্রণায় তিনবার আত্মহত্যা করার কথা ভেবেছিলেন সামি!

.