CSK Lungi Dance, IPL 2022: CSK সতীর্থর বিয়েতে লুঙ্গি পরে প্রাণ খুলে নাচ MS Dhoni-Dwayne Bravoদের, ভিডিও ভাইরাল

বিজ্ঞাপনে ধোনিকে অনেক সময় কোমর দোলাতে দেখা গিয়েছে। এ বার সতীর্থর বিয়েতে ডান্স ফ্লোরে ‘ক্য়াপ্টেন কুল’।   

Updated By: Apr 25, 2022, 09:11 PM IST
CSK Lungi Dance, IPL 2022: CSK সতীর্থর বিয়েতে লুঙ্গি পরে প্রাণ খুলে নাচ MS Dhoni-Dwayne Bravoদের, ভিডিও ভাইরাল
লুঙ্গি ডান্সের তালে ধোনির চেন্নাই সুপার কিংস।

নিজস্ব প্রতিবেদন: দলের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। এ দিকে ভরা আইপিএল-এর (IPL 2022) মাঝেই বিয়ের পিঁড়িতে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিদেশি ডেভন কনওয়ে (Devon Conway)। আর সেই বিয়ের অনুষ্ঠানেই প্রাণ খুলে নাচলেন ডোয়েন ব্রাভো (Dwayne Bravo), ঋতুরাজ গায়কোয়াড়রা (Ruturaj Gaikwad)। ট্র্যাডিশনাল পোশাকে নাচতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকেও (Mahendra Singh Dhoni)। সোশ্যাল মিডিয়ায় আপাতত সেই নাচের ভিডিও নিয়েই চলছে চর্চা।

 

বিজ্ঞাপনে ধোনিকে অনেক সময় কোমর দোলাতে দেখা গিয়েছে। এ বার সতীর্থর বিয়েতে ডান্স ফ্লোরে ‘ক্য়াপ্টেন কুল’। গত বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার আগেই জীবনের নয়া ইনিংস শুরু করেছিলেন কনওয়ে। সেই বিয়ের আসরেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে সিএসকে (CSK)। যেখানে দেখা যাচ্ছে, দক্ষিণী পোশাক কুর্তা ও সাদা লুঙ্গিতে সেজে উঠেছেন চেন্নাই তারকারা। উইকেট নেওয়ার পর ঠিক যে ভঙ্গিতে সেলিব্রেট করেন, সেই স্টেপই করলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ব্রাভো। তাঁকে সঙ্গ দিলেন ওপেনার ঋতুরাজ। আবার ধোনির (MS Dhoni) পরনে ছিল হলদেটে কুর্তা ও সাদা লুঙ্গি।

এককথায়, দক্ষিণ আফ্রিকার কনওয়ের বিবাহ আসর জমজমাট দক্ষিণী সংস্কৃতিতে। চেন্নাইয়ের জার্সিতে খেলতে গিয়ে তিনি যে সুপারস্টার রজনীকান্তকেও নকল করতে শিখে গিয়েছেন, ভিডিওতে সে ছবিও ধরা পড়ল। বাগদত্তা কিমের সঙ্গে নতুন জীবন শুরু করলেন কনওয়ে। 

আরও পড়ুন: Shikhar Dhawan, IPL 2022: ক্রোড়পতি লিগে ৬০০০ রান করে Kohli-র 'বিরাট' মাইলস্টোন টপকে গেলেন 'গব্বর'

আরও পড়ুন: IPL 2022: ফর্ম হারানো Ishan Kishan-কে কী বার্তা দিলেন Mahela Jayawardene? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.