Andrew Symonds Death: সাইমন্ডস শ্রদ্ধায় ধোনি-পাণ্ডিয়ারা হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন!

রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে এমএস ধোনি ও হার্দিক পাণ্ডিয়ারা (CSK VS GT) খেলছেন হাতে কালো ব্যান্ড বেঁধে। সদ্যপ্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডসকে (Andrew Symonds) শ্রদ্ধা জানাতেই এমনটা করলেন ধোনি-পাণ্ডিয়ারা। এদিন টস জিতে প্রথমে ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে।

Updated By: May 15, 2022, 06:26 PM IST
Andrew Symonds Death: সাইমন্ডস শ্রদ্ধায় ধোনি-পাণ্ডিয়ারা হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন!
চেন্নাই বনাম গুজরাত ম্যাচে ধোনি-পান্ডিয়াদের হাতে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans)। রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে এমএস ধোনি ও হার্দিক পাণ্ডিয়ারা (CSK VS GT) খেলছেন হাতে কালো ব্যান্ড বেঁধে। সদ্যপ্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডসকে (Andrew Symonds) শ্রদ্ধা জানাতেই এমনটা করলেন ধোনি-পাণ্ডিয়ারা। এদিন টস জিতে প্রথমে ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে।

সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট খেলে ১৪৬২ রান করেছেন, ২টি সেঞ্চুরি ও ১০টি ফিফটি হাঁকান তিনি, নেন ২৪টি উইকেট ১৯৮টি ওয়ানডে এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছিলেন সাইমন্ডস। ওয়ানডে ক্রিকেটে করেছেন ৫০০০-এর বেশি রান। গড় ৩৯.৭৫। ছটি সেঞ্চুরি ও ৩০টি হাফসেঞ্চুরি করেছেন তিনি। নিয়েছেন ১৩৩টি উইকেট। নয়ের দশকে সাইমন্ডস বাইশ গজ মাতিয়ে রেখেছিলেন। ক্রিকেট কেরিয়ারেই একাধিক বিতর্কেও জড়ান তিনি। গতকাল রাতে ৪৬ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অজি তারকা। কুইন্সল্যান্ডের (Queensland) অ্যালিস রিভার ব্রিজের (Alice River Bridge) কাছে হার্ভে রেঞ্জ রোডে সাইমন্ডসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সাইমন্ডসের প্রয়াণে শোকাতুর ক্রিকেট মহারথীরা। সচিন তেন্ডুলকর থেকে শুরু করে অ্যাডাম গিলক্রিস্ট ও রিকি পন্টিংরা।

আরও পড়ুন: Thomas Cup: লক্ষ্য-শ্রীকান্তদের জন্য বিরাট অঙ্কের নগদ পুরস্কার! ঘোষণা করে দিলেন ক্রীড়ামন্ত্রী

আরও পড়ুন: Thomas Cup: 'ভারত থমাস কাপ জেতায় গোটা দেশ আজ উচ্ছ্বসিত', বললেন প্রধানমন্ত্রী মোদী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.