সোশ্যাল মিডিয়ার ইতিহাসে Cristiano Ronaldo, প্রথম ব্যক্তি হিসেবে ইনস্টাগ্রামে ৩০০ মিলিয়ন ফলোয়ার্স!

শুধু ফুটবলেরই নন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সোশ্যাল মিডিয়ারও সম্রাট। 

Updated By: Jun 18, 2021, 06:43 PM IST
সোশ্যাল মিডিয়ার ইতিহাসে Cristiano Ronaldo, প্রথম ব্যক্তি হিসেবে ইনস্টাগ্রামে ৩০০ মিলিয়ন ফলোয়ার্স!

নিজস্ব প্রতিনিধি: শুধু ফুটবলেরই নন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) সোশ্যাল মিডিয়ারও সম্রাট। এবার ফটো-ব্লগিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে তিনি ইতিহাস লিখলনে, সিআর সেভেনের মুকুটে যুক্ত হলো নতুন পালক। বিশ্বের প্রথম ব্যক্তি হিসাবে পতুর্গিজ জাদুকরের ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যা ছাড়াল ৩০০ মিলিয়ন। ঘটনাচক্রে রোনাল্ডোই প্রথম ব্যক্তি যাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা ২০০ মিলিয়ন পার করেছিল। 

রোনাল্ডো মানেই রেকর্ড। সে ক্লাবের জার্সিতে হোক বা দেশের জার্সিতে। তিনি সোশ্যাল মিডিয়াতেও বলে বলে সব রেকর্ড ভেঙে তছনছ করে দিচ্ছেন। রোনাল্ডোর পরেই রয়েছে কিংবদন্তি ডব্লিউডব্লিউই রেস্টলার ও হলিউড অভিনেতা 'দ্য রক' ওরফে ডোয়েন জনসন (Dwayne Johnson)। রোনাল্ডোর থেকে তিনি অনেকটাই পিছিয়ে। রকের ইনস্টাগ্রামে ফলো করেন ২৪৬ মিলিয়ন মানুষ।

আরও পড়ুন:CocaCola-র পুরোনো বিজ্ঞাপনে Ronaldo! ভাইরাল হতেই বিতর্ক নেটদুনিয়ায়

গত বছরের রিপোর্ট বলছে রোনাল্ডো ইনস্টাগ্রাম থেকে উপার্জন করা সেলেবদের মধ্যেও শীর্ষে। ২০১৯ মার্চ থেকে ২০২০ মার্চের মধ্যে রোনাল্ডো স্পনসর্ড পোস্ট থেকে ৫০.৩ মিলিয়ন ডলার অর্জন করেছেন। ভাবলে অবাক হতে হবে যে, জুভেন্তাস থেকে প্রাপ্ত বেতনের (৩৩ মিলিয়ন ডলার) থেকে যা অনেকটাই বেশি। ইন্টারনেট সেলেব কাইলি জেনারের থেকেও অনেক অনেক বেশি। ২০২১ সালে বিশ্বের সকল অ্যাথলিটদের মধ্য সবচেয়ে বেশি উপার্জন ছিল রোনাল্ডোর। ১২০ মিলিয়ন ডলার উপার্জন করেন তিনি। রোনাল্ডোর সকল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম মিলিয়ে ৫০০ মিলিয়নেরও বেশি ফলোয়ার্স আছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.