Cristiano Ronaldo Jr: বাবা-ছেলে এক ক্লাবে! ৭ নম্বর জার্সিতেই জুনিয়র Manchester United-এ

বাবার দেখানো পথেই ছেলে

Updated By: Feb 11, 2022, 09:40 PM IST
Cristiano Ronaldo Jr: বাবা-ছেলে এক ক্লাবে! ৭ নম্বর জার্সিতেই জুনিয়র Manchester United-এ
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ছেলেও এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে

নিজস্ব প্রতিবেদন: তার বাবা সর্বকালের অন্যতম সেরা ফুটবলার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ছেলে জুনিয়রের পায়েও রয়েছে দারুণ খেলা। এবার সিআর সেভেনের দেখানো পথই অনুসরণ করল তাঁর ছেলে জুনিয়র। ১১ বছরের কিশোর প্রতিভা সই করলেন বিশ্বের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United)। তার পরনেও থাকবে বাবার মতোই সাত নম্বর জার্সি। বাবা-ছেলে খেলবে এক ক্লাবে! একেই বলে পরম্পরা!

আরও পড়ুন: India vs West Indies: হোয়াইটওয়াশে মধুরেণ সমাপয়েৎ! আহমেদাবাদে ভারত ৩-০ সিরিজ জিতল

রোনাল্ডোর ছেলের ফুটবল খেলার যে টুকরো টুকরো ভিডিও এখনও পর্যন্ত ফুটবল বিশ্ব দেখেছে, সেখানে জুনিয়র কিন্তু বুঝিয়ে দিয়েছে, তার মধ্যেও রয়েছে বড় ফুটবলার হওয়ার রসদ। পায়ের ভাঁজও অনেকটা বাবার মতোই। রোনাল্ডোর পার্টনার জর্জিনা রডরিগেজ নিজেই জুনিয়রের ম্যান ইউ যোগ দেওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেই ছবি ৫০ লক্ষের ওপর মানুষ শেষ ২১ ঘণ্টায় লাইক করেছে। এই পরিসংখ্যান প্রতিবেদন লেখার সময় পর্যন্ত। রোনাল্ডো এক সাক্ষাৎকারে একবার বলেছিলেন যে, তিনি কখনই জুনিয়রকে ফুটবলার হওয়ার জন্য চাপ দেবেন না। তাঁর সন্তান বেছে নিতে পারে যে কোনও পেশা। সবেতেই সমর্থন থাকবে পর্তুগিজ কিংবদন্তির। তবে রোনাল্ডোর ছেলে যদি তাঁর মতোই ফুটবলার হয়, তাহলে বাবা হিসাবে তিনি গর্ব বোধ করবেন।

গত বছর সেপ্টেম্বর মাসে জুভেন্টাস ছেড়ে রোনাল্ডো ফেরেন ওল্ড ট্র্যাফোর্ডে। ১২ বছর পর পুরনো ক্লাবে প্রত্যাবর্তন করেছেন ফুটবলের মহাতারকা। ফের একবার ম্যাঞ্চেস্টার ইউনাটেডের জার্সিতে খেলছেন তিনি। স্যার আলেক্স ফার্গুসনের হাত ধরে আন্তর্জাতিক স্তরে উত্থানের পর তিনি চলে যান স্পেনের রিয়াল মাদ্রিদে। অবশেষে ৩৬ বছর বয়েসে রোনাল্ডো ফেরেন লাল জার্সিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.