Cristiano Ronaldo: 'ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিক্রির জন্য নয়'! জানিয়ে দিলেন ম্যান ইউ ম্যানেজার

রোনাল্ডোর এজেন্ট মেন্ডেস বিগত কয়েক সপ্তাহ ধরে চেলসি, বায়ার্ন মিউনিখের মতো ক্লাবের সঙ্গে রোনাল্ডোর খেলার ব্যাপারে কথা বলেছেন। 

Updated By: Jul 11, 2022, 05:59 PM IST
Cristiano Ronaldo: 'ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিক্রির জন্য নয়'! জানিয়ে দিলেন ম্যান ইউ ম্যানেজার
রোনাল্ডোকে নিয়ে বড় কথা বলে দিলেন কোচ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে (Manchester United) জানিয়ে দিয়েছে যে, তিনি আর থাকতে চান না ওল্ড ট্র্যাফোর্ডে। রোনাল্ডো বিশ্বাস করেন যে, তাঁর টিম আসন্ন মরশুমে প্রিমিয়র লিগ (Premier League) জিততে পারবে না। সিআর সেভেন এখন চ্যাম্পিয়ন্স লিগে (Champions League) খেলতে চাইছেন। ম্যান ইউ-এর নতুন ম্যানেজার  এরিক টেন হ্যাগ (Erik ten Hag) রোনাল্ডোকে বাদ দিয়েই প্রাক মরশুম প্রস্তুতি সারতে চলে এসেছেন থাইল্যান্ডে। এরপর তাঁর দল অস্ট্রেলিয়া সফরে যাবে। তবে টেন হ্যাগ জানিয়ে দিলেন যে, রোনাল্ডোকে নিয়েই তাঁর ভাবনা।

সোমবার ম্যান ইউ ম্যানেজার সাংবাদিক বৈঠক করে জানিয়ে দেন যে, আগামী মরশুমেও হ্যারি ম্যাগুয়ের অধিনায়ক হিসাবে থাকবেন। এর পাশাপাশি টেন হ্যাগ রোনাল্ডোর ভবিষ্যত নিয়েও বড় কথা বলে দেন সাংবাদিকদের। তিনি জানান, "ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিক্রয়ের জন্য নয়। ও আমাদের পরিকল্পনায় রয়েছে। ব্যক্তিগত ইস্যুর জন্য রোনাল্ডো আমাদের সঙ্গে আসেনি। আমরা এই মরশুমে রোনাল্ডোকে নিয়েই পরিকল্পনা করছি। আর কিছু বলার নেই। রোনাল্ডোকে কীভাবে খুশি করতে হবে, তা আমি জানি না। তবে ওর সঙ্গে কাজ করার জন্য় মুখিয়ে আছি আমি।"  

রোনাল্ডোর এজেন্ট জর্ড মেন্ডেস বিগত কয়েক সপ্তাহ ধরে চেলসি, বায়ার্ন মিউনিখের মতো ক্লাবের সঙ্গে রোনাল্ডোর খেলার ব্যাপারে কথা বলেছেন। রোনাল্ডোকে নেওয়ার অর্থনৈতিক সামর্থ্য হাতে গোনা কিছু ক্লাবেরই রয়েছে। ১২ বছর পর পুরনো ক্লাবে ফিরে এসেছেন রোনাল্ডো। ফের খেলছেন ম্যান ইউতে। দুই বছরের চুক্তিতে রোনাল্ডোকে ১৫ মিলিয়ন ইউরো ও অতিরিক্ত ৮ মিলিয়ন ইউরো অ্যাড-অন হিসাবে দিচ্ছে রেড ডেভিলস। অতীতে ২০০৩-২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে খেলেছেন রোনাল্ডো। তিনটি প্রিমিয়র লিগ, একটি এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন তিনি।ম্যাঞ্চেস্টারে খেলেই রোনাল্ডো তারকা হয়ে ওঠেন ফুটবল বিশ্বের। এরপর রিয়াল মাদ্রিদে গিয়ে সিআর সেভেন হয়ে যান মহাতারকা।  রিয়াল থেকে জুভেন্তাস হয়ে ম্যান ইউ-তে ফিরেছেন সিআর সেভেন। ম্যাঞ্চেস্টারের হয়ে দ্বিতীয় ইনিংসে রোনাল্ডো ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন । কোনও ট্রফির মুখ দেখেননি তিনি। প্রিমিয়র লিগ ও চ্যাম্পিয়ন্স লিগেও বেশি দূর এগোতে পারেনি ম্যান ইউ। আগামী বছর ৩০ জুন পর্যন্ত রোনাল্ডোর সঙ্গে ম্যান ইউয়ের চুক্তি রয়েছে। দেখা যাক রোনাল্ডো এরপর কী করেন!

আরও পড়ুন: Umesh Yadav: পাওয়া যাবে না শাহিন আফ্রিদিকে, লন্ডনের এই ক্লাব ডেকে নিল উমেশ যাদবকে

আরও পড়ুনBending it like Beckham: যেন বাবার জেরক্স কপি! চোখ ধাঁধানো ফ্রি-কিকে খবরে বেকহ্যাম পুত্র

আরও পড়ুনVirat Kohli: 'সৌরভ-শেহওয়াগ থেকে যুবরাজ-ভাজ্জি, সবাই বাদ পড়েছে!' কোহলির দলে থাকা নিয়ে প্রশ্ন প্রসাদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.