Cristiano Ronaldo Cheating Controversy: একরাতের জন্য শারীরিক সম্পর্ক!মহিলা ব্লগারের চাঞ্চল্যকর দাবি নিয়ে মুখ খুললেন রোনাল্ডো

জর্জিয়ালার দাবি, ২০২২ সালের কাতার বিশ্বকাপের প্রস্তুতি নিতে দেশের সতীর্থদের সঙ্গে পর্তুগালেই ছিলেন রোনাল্ডো। ফুটবল তারকাদের সঙ্গে ছবি তুলতে সেই হোটেলে যান। তারপরেই রোনাল্ডোর মেসেজ পান তিনি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 6, 2023, 07:28 PM IST
Cristiano Ronaldo Cheating Controversy: একরাতের জন্য শারীরিক সম্পর্ক!মহিলা ব্লগারের চাঞ্চল্যকর দাবি নিয়ে মুখ খুললেন রোনাল্ডো
জর্জিয়ালার দাবি, তিনি রোনাল্ডোর বিরুদ্ধে কোনও অভিযোগ আনতে চান না।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) অংশ নিতে গিয়ে ভেনেজুয়েলার (Venezuela) জর্জিয়ালা (Georgilaya) নামক মডেলের সঙ্গে এক রাতের সম্পর্কে জড়িয়েছিলেন পর্তুগালের (Portugal)'সুপার স্টার'। 'সি আর সেভেন'-এর (CR 7) সঙ্গে তাঁর 'ওয়ান নাইট স্ট্যান্ড'-এর চাঞ্চল্যকর দাবি করছেন এই ব্লগার। আর এর পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি রোনাল্ডো তাঁর দীর্ঘদিনের প্রেমিকা জর্জিনা রড্রিগেজের (Georgina Rodriguez) সঙ্গে প্রতারণা করলেন! কারণ অতীতে একাধিক সম্পর্কে জড়িয়েছেন রোনাল্ডো। যদিও সেই মহিলার দাবি উড়িয়ে দিয়েছেন তিনি। 

জর্জিয়ালার দাবি, ২০২২ সালের কাতার বিশ্বকাপের প্রস্তুতি নিতে দেশের সতীর্থদের সঙ্গে পর্তুগালেই ছিলেন রোনাল্ডো। ফুটবল তারকাদের সঙ্গে ছবি তুলতে সেই হোটেলে যান। তারপরেই রোনাল্ডোর মেসেজ পান তিনি। ইনস্টাগ্রামে এই ব্লগার লিখেছেন, “মেসেজ পেয়ে মনে হয়েছিল আমার সঙ্গে কথা বলতে চায় রোনাল্ডো। আমিও ভেবেছিলাম, এই সুযোগে ওর সঙ্গে বেশ কয়েকটা ছবি তুলে নেব।” 

আরও পড়ুন: Cristiano Ronaldo: তলানিতে থাকা আল বাতিনের বিরুদ্ধে অবিশ্বাস্য জয়! তবুও কেন রাগলেন রোনাল্ডো

আরও পড়ুন: AB De Villiers: বিরাট-গেইল নন, ডিভিলিয়ায়ার্সের নজরে সর্বকালের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার কে? জেনে নিন

কিন্তু বাস্তবে একেবারে অন্য ঘটনা ঘটে। জর্জিয়ালার দাবি, “রোনাল্ডোর সঙ্গে দেখা করতে গিয়ে এমন পরিস্থিতি তৈরি হয় যে আমরা শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ি। যদিও এই ঘটনায় আমার পূর্ণ সম্মতি ছিল। আসলে ওঁর খ্যাতি, ক্ষমতা- সবকিছুর মোহে জড়িয়ে পড়েছিলাম। তবে পরে এই নিয়ে অপরাধবোধ তৈরি হয়। মনে হয়েছে আমার স্বামীকে ঠকাচ্ছি।” যদিও রোনাল্ডোর দাবি, “একেবারে মিথ্যা কথা। ইচ্ছাকৃতভাবে আমাকে অপমান করার চেষ্টা চলছে।” 

আগেও রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। তবে জর্জিয়ালার দাবি, তিনি রোনাল্ডোর বিরুদ্ধে কোনও অভিযোগ আনতে চান না বা ক্ষতিপূরণও দাবি করছেন না। তবে সিআর সেভেন তাঁকে হোটেলের ঘরে ডেকেছিলেন, এমন কয়েকটি মেসেজ প্রকাশ্যে এনেছেন জর্জিয়ালা। এই খবর প্রকাশ্যে আসতেই অবশ্য একেবারে উড়িয়ে দিয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.