Cristiano Ronaldo: ম্যান ইউ-এর সঙ্গে কেন এমন কাণ্ড ঘটালেন সিআর সেভেন? জানতে পড়ুন

নতুন মরসুম শুরু হওয়ার আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছে ইউরোপের নামি ক্লাবগুলো। প্রিমিয়র লিগ ক্লাব ইউনাইটেডও এর ব্যতিক্রম নয়। নতুন কোচ এরিক টেন হাগের অধীনে শুরু হয়েছে 'রেড ডেভিলস'-দের অনুশীলন পর্ব।  

Updated By: Jul 4, 2022, 10:59 PM IST
Cristiano Ronaldo: ম্যান ইউ-এর সঙ্গে কেন এমন কাণ্ড ঘটালেন সিআর সেভেন? জানতে পড়ুন
'রেড ডেভিলস'-এ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মোহভঙ্গ! ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মাত্র এক মরসুমেই মোহভঙ্গ। ইতালির ক্লাব জুভেন্টাস (Juventus) ছেড়ে প্রথম ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) ফিরেছিলেন। তবে গত মরসুম খারাপ যেতেই 'রেড ডেভিলস' (Red Devils) ছাড়তে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League) জন্যও দল কোয়ালিফাই করতে পারেনি। ফলে প্রশ্ন উঠছে এহেন 'সিআর সেভেন' (CR 7) কি ম্যান ইউ ছাড়তে পারেন! ক্লাব ছাড়ার ইচ্ছা আগেই প্রকাশ করেছিলেন। এ বার 'পারিবারিক' সমস্যার কারণে দলের অনুশীলনেই অনুপস্থিত থাকলেন রোনাল্ডো। স্বভাবতই তাঁর এই অনুপস্থিতিতে দানা বেঁধেছে নানা জল্পনা। 
 
নতুন মরসুম শুরু হওয়ার আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছে ইউরোপের নামি ক্লাবগুলো। প্রিমিয়র লিগ ক্লাব ইউনাইটেডও এর ব্যতিক্রম নয়। নতুন কোচ এরিক টেন হাগের অধীনে শুরু হয়েছে 'রেড ডেভিলস'-দের অনুশীলন পর্ব। সোমবারই ইংল্যান্ডের বাইরের ফুটবলারদের ওল্ড ট্র্যাফোর্ডের ট্রেনিং সেন্টারে নতুন কোচ টেন হাগের কাছে রিপোর্ট করার কথা ছিল। সব ফুটবলার উপস্থিত হলেও আসেননি রোনাল্ডো।

একদিন আগেই তিনি ম্যানইউর কাছে আসন্ন মরসুমের আগে ক্লাব ছাড়তে চাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি। জানা গিয়েছে চ্যাম্পিয়ন্স লিগে খেলার উদ্দেশ্যেই মূলত ম্যান ইউ ছাড়তে চান বলে খবর। এই খবরের ঠিক একদিন পর তাঁর ম্যান ইউ-এর অনুশীলনে উপস্থিত না থাকায় গুঞ্জন আর জল্পনা বেড়েছে। 

যদিও সরকারি ভাবে তিনি ম্যান ইউ ক্লাব কর্তৃপক্ষকে তিনি জানিয়েছেন, পারিবারিক কারণে ম্যান ইউর প্রি-সিজন ট্রেনিংয়ে অংশ নিতে পারছেন না। ক্লাবও তাঁকে নাকি এই বিষয়ে অনুমতি দিয়েছে। নতুন মরসুম শুরুর আগে ম্যান ইউ থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফর করবে। আগামী শুক্রবার এই দুটি দেশের উদ্দেশ্যে বিমানে উঠবে এরিক টেন হাগের দল। 

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: পর পর উইকেট যেতেই আগ্রাসী রূপ ধরলেন কোহলি, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Mahendra Singh Dhoni and Sakshi: ১২ বছরে পা দিল মাহি-সাক্ষীর দাম্পত্য জীবন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.