ট্রেন্ডিংয়ে Yuzvendra Chahal ও Dhanashree Verma! ক্রিকেটার-ইউটিউবারের বিয়ের ভিডিও তুলল ঝড়

ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল  ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার স্ত্রী ধনুশ্রী বর্মা ট্রেন্ডিংয়ে! তাঁদের বিয়ের ভিডিও ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Apr 7, 2021, 01:23 PM IST
ট্রেন্ডিংয়ে Yuzvendra Chahal ও Dhanashree Verma! ক্রিকেটার-ইউটিউবারের বিয়ের ভিডিও তুলল ঝড়
ছবি-ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার স্ত্রী ধনুশ্রী বর্মা (Dhanashree Verma) ট্রেন্ডিংয়ে! তাঁদের বিয়ের ভিডিও ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়। কোরিওগ্রাফার ও ইউটিউবার বাদেও আরেকটি পরিচয় রয়েছে ধনশ্রীর। তিনি পেশায় ডেন্টিস্টও। গত বছর ২২ ডিসেম্বর চাহাল-ধনুশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ হয়। জনপ্রিয় সেলেব্রিটি প্যাপ ভাইরাল ভয়ানি (Viral Bhayani) চাহাল-ধনুশ্রীর ভিডিও লিঙ্ক ইনস্টাগ্রামে পোস্ট করার পরেই ঝড় উঠে যায়।

সেই ভিডিও-র লিঙ্ক রইল নিচে

সোশ্যাল মিডিয়া সেনসেশন ধনুশ্রীর নাচের ভিডিও প্রায়শই ভাইরাল হয়। ইউটিউব ও ইনস্টাগ্রামে তিনি ফ্যানেদের 'প্রিটি লেডি'। সম্প্রতি শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) সঙ্গে ভাংরার তালে ঝড় তুলেছেন তিনি। ধনুশ্রীর কাজের দিকে চোখ রাখলে দেখা যাবে, তাঁকে শেষবার পাঞ্জাবি গায়িকা-অভিনেত্রী জেসি গিলের সঙ্গে পেপি ট্র্যাক  'Oye Hoye Hoye’-তে দেখা গিয়েছে 

.